মাগুরায় বাসচাপায় মা-ছেলের মৃত্যুর ঘটনায় সড়ক অবরোধ

মাগুরা সদর উপজেলায় বাসচাপায় মা-ছেলে নিহত হওয়ার ঘটনায় এলাকাবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখিয়েছে।

মাগুরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Nov 2018, 10:34 AM
Updated : 10 Nov 2018, 10:34 AM

সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, শত্রুজিতপুর গ্রামে শনিবার সকাল থেকে বেলা ২টা পর্যন্ত মাগুরা-নড়াইল অবরোধ করে তারা এই বিক্ষোভ দেখান তারা।

এতে ওই সড়কে যান চলাচল বন্ধ থাকায় দুর্ভোগে পড়ে মানুষ।

শত্রুজিতপুর ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য রোমানা বেগম বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার পর শত্রুজিতপুর গ্রামের রিকশাচালক বিপুল হোসেন তার স্ত্রী আলেয়া বেগম ও ছেলে আল আমিনকে নিজের রিকশায় করে মাগুরা শহর থেকে গ্রামের বাড়ি ফিরছিলেন।

“পাজাখোলা এলাকায় একটি দ্রুতগামী বাস তাদের চাপা দিলে বিপুল নিজে, তার স্ত্রী আলেয়া বেগম ও ছেলে আল আমিন আহত হন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলেও আলেয়া ও আল আমিন মারা যান।”

আহত বিপুলকে ওই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে জানিয়ে তিনি বলেন, শনিবার সকালে লাশ গ্রামে আনার পর এলাকাবাসী দায়ী বাসচালককে গ্রেপ্তার করার দাবিতে রাস্তার ওপর কফিন ও গাছের গুঁড়ি ফেলে মাগুরা-নড়াইল সড়ক বন্ধ করে। সকাল ৮টা থেকে বেলা ২টা পর্যন্ত ওই সড়কে কোনো যান চলাচল করতে পারেনি।

পরে বাসমালিক সমিতির নেতারা তিন লাখ টাকা ক্ষতিপূরণের আশ্বাস ও প্রশাসনের পক্ষ থেকে চালককে দ্রুত গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করার প্রতিশ্রুতি দিলে অবরোধ তুলে নেওয়া হয় বলে জানান ইউপি সদস্য রোমানা বেগম।

ওসি সিরাজুল ইসলাম বলেন, চালককে আটকের চেষ্টা চলছে। তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।