রংপুরে আইনজীবী রথিশ হত্যা মামলার আসামি কামরুলের মৃত্যু

রংপুর আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক আইনজীবী রথীশচন্দ্র ভৌমিক বাবুসোনা হত্যা মামলার প্রধান আসামি শিক্ষক কামরুল ইসলাম মারা গেছেন।

আফতাবুজ্জামান হিরু রংপুর থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Nov 2018, 07:22 AM
Updated : 10 Nov 2018, 10:53 AM

কামরুল ডায়াবেটিস ও হৃদরোগের সমস্যায় ভুগছিলেন বলে কারা কর্তৃপক্ষের ভাষ্য।

রংপুর কেন্দ্রীয় কারাগারের জেলার আমজাদ হোসেন জানন, শনিবার ভোর সাড়ে ৫টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

কামরুল ‘বেশ কিছুদিন ধরে ডায়াবেটিক ও হৃদরোগের সমস্যায় ভুগছিলেন’ জানিয়ে তিনি বলেন, শনিবার ভোরে তিনি গুরুতর অসুস্থ হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৫টার দিকে মৃত্যু হয়।

হিন্দুধর্মীয় কল্যাণ স্ট্রাস্টের ট্রাস্টি ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক রথিশের মৃত্যু হয় চলতি বছর ২৯ মার্চ। পরে মোল্লাপাড়ায় কামরুলের ভাইয়ের নির্মাণাধীন বাড়ির মেঝে খুঁড়ে লাশ উদ্ধার করে পুলিশ।

৩ এপ্রিল রথিশের স্ত্রী স্নিগ্ধা সরকার ওরফে দীপা ভৌমিককে আটক করে র‌্যাব। স্নিগ্ধার বরাতে আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে বলা হয়, পরকীয়ার জেরে স্নিগ্ধা ও কামরুল ১০টি ঘুমের ওষুধ খাইয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করেন।

পরে কামরুলও আটক হন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অজয় রায় বলেন, “হাসপাতালের আনার কিছুক্ষণ পরই কামরুল মারা যান। কী কারণে মারা গেছেন তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বোঝা যাবে।”

ময়নাতদন্তের জন্য লাশ পুলিশে দেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে দেওয়া হবে।