সিরাজগঞ্জে ট্রাকে জোড়া খুনের ঘটনায় গ্রেপ্তার ১

সিরাজগঞ্জে ভুট্টা বোঝাই ট্রাক থেকে চালক ও সহকারীর লাশ উদ্ধারের ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Nov 2018, 04:00 PM
Updated : 7 Nov 2018, 05:41 PM

মামলার তদন্ত কর্মকর্তা সিরাজগঞ্জের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক রওশন আলী জানান, রোববার রংপুর থেকে রফিকুল ইসলামকে (২৭) গ্রেপ্তার করা হয়েছে।

রওশন জানান, বুধবার রফিকুল আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। রফিকুল রংপুরের সিও বাজার কেল্লা বন্দর এলাকার আনিছুর রহমানের ছেলে।

গত ১ অক্টোবর সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ি চেকপোস্ট এলাকায় ভুট্টাবাহী একটি ট্রাক থেকে চালক ও হেলপারের লাশ উদ্ধার করে পুলিশ।

পরিদর্শক রওশন বলেন, রোববার (৪ নভেম্বর) রংপুর মেডিকেল কলেজের সামনে থেকে রফিকুলকে গ্রেপ্তার করা হয়। এরপর তাকে সিরাজগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম হাবিবুর রহমানের আদালতে হাজির করা হলে তিনি হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন।

“ট্রাকে থাকা ৩৫১ বস্তা ভুট্টা আত্মসাত করতে এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন বলে রফিকুল জবানবন্দিতে জানান।”

রফিকুল বর্তমানে সিরাজগঞ্জ কারাগারে রয়েছেন বলে জানান এই তদন্ত কর্মকর্তা।

হত্যাকাণ্ডে জড়িত অন্য দুজনকে গ্রেপ্তারে চেষ্টা চলছে জানালেও তদন্তের স্বার্থে তাদের নাম জানাতে রাজি হননি রওশান।

২৯ সেপ্টম্বর বিকালে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা থেকে ভুট্টা বোঝাই ট্রাক নিয়ে নরসিংদী রওনা দেয় চালক আল আমিন (২৪) ও হেলপার সোহেল (২৫)। দুইদিন পর দুপুরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ি চেকপোস্ট এলাকায় ২৫১ বস্তা ভুট্টাসহ ট্রাকটি পাওয়া যায়। ট্রাকের ভেতর চালক ও হেলপারের লাশ পড়েছিল।

নিহত ট্রাক চালক আল আমিন রংপুর নগরের ভুরারঘাট ফতেহপুর এলাকার রেজাউল করিমের ছেলে এবং তার সোহেল একই এলাকার বিনোদপুর রেলগেট মহল্লার আব্দুল ওয়াহাবের ছেলে।