ময়মনসিংহে ইউপি চেয়ারম্যানকে ‘মারধর’, সড়ক অবরোধ

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় এক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে মারধরের অভিযোগ তুলে সড়ক অবরোধ ও বিক্ষোভ দেখিয়েছে তার সমর্থকরা।

ইলিয়াস আহমেদ ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Nov 2018, 04:58 PM
Updated : 5 Nov 2018, 04:58 PM

সোমবার বিকাল ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ময়মনসিংহ-শেরপুর মহাসড়কে শশার বাজারে টায়ারে আগুন দিয়ে, বিদ্যুতের খুঁটি ফেলে বিক্ষোভ করে তারা। এ সময় সড়কের দুপাশে তীব্র যানজটের সৃষ্টি হয়।

কাকনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান রিপন বলেন, ১৫ দিন আগে প্রেম সংঘটিত একটি বিষয়ে সালিশ করতে না করেন তারাকান্দা বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান তালুকদার।

“কিন্তু আমরা কথা না শুনে সালিশ করার উদ্যোগ নেই। এই ঘটনাকে কেন্দ্র করে গতকাল (রোববার) সন্ধ্যার দিকে তারাকান্দা উপজেলা পরিষদ থেকে বের হয়ে কাকনী আসার পথে রাস্তা অবরোধ করে মাহফুজুর রহমান তালুকদারসহ ১০-১৫ জন আমার পাঞ্জাবীর কালার ধরে আমাকে টানাহেঁছড়া ও মারধর করে।”

তিনি বলেন, এ সময় তিনি দৌড়ে থানায় গিয়ে আশ্রয় নেন।

এ ঘটনা শোনার পর থেকে তার সমর্থকরা বিভিন্ন কর্মসূচি পালন করছে উল্লেখ করে তিনি বলেন, “তবে তারা রাস্তা অবরোধ করেছে আমি শুনেছি। কিন্তু আমাকে মারধরের বিষয়টি আমি থানায় অবহিত করলেও পুলিশ মামলা নেয়নি।”

তারাকান্দা বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান তালুকদার বলেন, “চেয়ারম্যানের সাথে আমার কথা কাটাকাটি হয়েছে। কিন্তু সেখানে কোন মারধরের ঘটনা ঘটেনি।”

তারাকান্দা থানার ওসি মাহবুবুল হক বলেন, কাকনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান রিপনকে লাঞ্ছিত করার অভিযোগ এনে তার সমর্থকরা শশার বাজারে টায়ারে আগুন জ্বালিয়ে, বিদ্যুতের খুঁটি ফেলে ঘণ্টাখানেক মহাসড়ক অবরোধ রাখে।

“এ সময় রাস্তার দুপাশে তীব্র যানজট সৃষ্টি হলে স্থানীয় সংসদ সদস্য শরীফ আহম্মেদের আশ্বাসে পরিস্থিতি স্বাভাবিক হয়।”

থানায় লিখিত অভিযোগ দেওয়া হলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।