ময়মনসিংহে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ময়মনসিংহে কথিত বন্দুকযুদ্ধের পৃথক ঘটনায় দুইজন নিহত হয়েছেন।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Nov 2018, 04:28 AM
Updated : 3 Nov 2018, 04:28 AM

সদর ও মুক্তাগাছা উপজেলায় শুক্রবার রাতে গোলাগুলির ওই ঘটনায় নিহতদের মাদক বিক্রেতা বলে দাবি করছেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ্ কামাল হোসেন।

এরা হলেন- ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আমদালিয়া গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে আবদুল্লাহ কাফি (৩১) ও সদর উপজেলার কালিবাড়ি গ্রামের ইব্রাহিমের ছেলে আলমগীর হোসেন (২৭)।

নিহতরা মাদক ব্যবসাসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত ছিলেন দাবি করে পুলিশ বলছে, তাদের নামে একাধিক মামলা রয়েছে।

ওসি কামাল বলেন, মুক্তাগাছা উপজেলার রসুলপুর-কাঠালিয়া ঝইল ব্রিজের কাছে গোয়েন্দা পুলিশের দুটি দল অভিযান চালাচ্ছিল। এ সময় একদল সন্ত্রাসীকে ডাকাতির প্রস্তুতি নিতে দেখে পুলিশ সেখানে অভিযান চালালে   

সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি করে।

“এক সন্ত্রাসীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে কাফিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।”

এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন জানিয়ে এ পুলিশ কর্মকর্তা বলেন, ঘটনাস্থল থেকে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

ওসি বলেন, এছাড়া সদর উপজেলার সাহেব কাচারী বাজারের দরিয়াপুর মাঠের সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি ছুঁড়লে তারা পিছু হটে।

“পরে ঘটনাস্থল থেকে আলমগীরকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন এবং ঘটনান্থল থেকে গাঁজা ও গুলি উদ্ধার করা হয় বলে জানান তিনি।