প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে ময়মনসিংহে সাজ সাজ রব

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা ঘিরে ময়মনসিংহে চলছে সাজ সাজ রব; ব্যানার আর ফেস্টুন হাতে, বাদ্য বাজিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা দলে দলে জড়ো হচ্ছেন সার্কিট হাউজ ময়দানে।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Nov 2018, 09:14 AM
Updated : 2 Nov 2018, 09:24 AM

শুক্রবার বিকালে এই জনসভায় উপস্থিত হয়ে ১০৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং বঙ্গবন্ধু নভোথিয়েটার, বিভাগীয় স্টেডিয়াম ও পুরাতন ব্রহ্ম‏‏পুত্র নদ খনন প্রকল্পসহ ৯৩টি প্রকল্পের ভিত্তিফলক উন্মোচন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে শহরের প্রতিটি সড়ক সাজানো হয়েছে বর্ণিল সাজে। প্রতিটি রাস্তায় দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে ব্যানার, পোস্টার। সেখানে মনোনয়ন প্রত্যাশী ও দলীয় নেতাদের ছবিও দেখা যাচ্ছে।

এদিকে সরকারপ্রধানের এই সফর ঘিরে শহরের নিরাপত্তাও জোরদার করা হয়েছে। বিভিন্ন পয়েন্টে বসানো হয়েছে চেকপোস্ট। শম্ভূগঞ্জ সেতুর মোড় থেকে রহমতপুর বাইপাস পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার রাস্তায় সব ধরনের যান চলাচল বন্ধ করে দেওয়ায় সাধারণ মানুষকে যেতে হচ্ছে পায়ে হেঁটে। 

জেলা ট্রাফিক পুলিশের ইনচার্জ কাদের খান বলেন, “প্রধানমন্ত্রীর সফরের কারণে এই কড়াকড়ি। তিনি চলে গেলে আবার শিথিল হয়ে যাবে।”

সার্কিট হাউজ মাঠের জনসভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা। একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে এই জনসভায় রেকর্ড জনসমাগম হবে বরে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা আশা করছেন।