আবার নতুন সূর্য উঠবে: এরশাদ

আবার ক্ষমতায় আসবেন এমন আশা প্রকাশ করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, আবার নতুন সূর্য উঠবে এই অপেক্ষায় আছেন তিনি।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Oct 2018, 10:02 AM
Updated : 28 Oct 2018, 10:48 AM

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সরকারি পাইলট উচ্চবিদ্যালয় মাঠে রোববার উপজেলা জাতীয় পার্টির এক জনসভায় তিনি এ কথা বলেন।

সাবেক এই সামরিক শাসক বলেন, “আমি মৃত্যুর আগে একবার হলেও জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চাই। আমি অনেক অত্যাচার ও লাঞ্ছনা সহ্য করেছি।

“আমাদের ধ্বংস করার চেষ্টা হয়েছে। আমাকে জেলে যেতে হয়েছে অনেকবার। আবার নতুন সূর্য উঠবে এই অপেক্ষায় আছি।”

নির্বাচনে অন্য দলের অংশগ্রহণ সম্পর্কে তিনি বলেন, “কে নির্বাচনে আসল কে আসল না আমরা তা পরোয়া করি না। জাতীয় পার্টি নির্বাচনমুখী দল। আর নির্বাচন ছাড়া দেশে সরকার পরিবর্তন করা সম্ভব নয়। তাই আমরা আগামী নির্বাচনে অংশ নেব। আমরা চাই সব দলের অংশগ্রহণে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হোক।

“বাংলাদেশের মানুষ শান্তি চায়। জীবনের নিরাপত্তা চায়। রাস্তায় মানুষ লাশ হয়ে পড়ে থাকবে মানুষ এটা চায় না। গায়েবি মামলা, চাঁদাবাজি, সন্ত্রাস, ব্যাংক ডাকাতি, লুটপাট—এসব মানুষ চায় না। মানুষ শান্তিতে ঘুমাতে চায়। তাই মানুষ পরিবর্তন চায়। আর জাতীয় পার্টি ছাড়া এই পরিবর্তন সম্ভব নয়।”

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমীন হাওলাদার, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভুঁইয়া, প্রেস সেক্রেটারি শুনীল শুভরায়, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির আহ্বায়ক জিয়াউল হক মৃধা, নবীনগর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কাজী মো. মামুনুর রশিদ, ঢাকা মহানগন উত্তরের সাধারণ সম্পাদক এসএম ফয়সাল চিশতী এরশাদের সঙ্গে ছিলেন।