প্রধানমন্ত্রী বরগুনা আসবেন শনিবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরগুনার তালতলী আসবেন শনিবার। এ সময় তিনি ২১টি প্রকল্প উদ্বোধন করবেন।

বরগুনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Oct 2018, 12:00 PM
Updated : 26 Oct 2018, 12:01 PM

টানা দ্বিতীয় দফায় ক্ষমতায় আসার পর এটাই প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনার প্রথম তালতলী সফর। এর আগে ২০১৩ সালের ১৯ নভেম্বর তিনি সর্বশেষ তালতলী সফর করেন।

শনিবার বিকাল ৩টায় তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তার প্রধান অতিথির ভাষণ দেওয়ার কথা রয়েছে।

বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন, বরগুনার তালতলী সফরের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার প্রতিশ্রুত বরগুনার ২৫০ শয্যার নবনির্মিত হাসপাতাল, জেলা পাবলিক লাইব্রেরি, নবনির্মিত কয়েকটি কমিউনিটি ক্লিনিক, বামনা ও বেতাগী উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, জেলা গ্রন্থাগার, বরগুনা জেলা পুলিশ লাইনসে মহিলা ব্যারাক নির্মাণসহ ২১টি প্রকল্প উদ্বোধন করবেন।

প্রধানমন্ত্রীর সফর ফলপ্রসু করতে প্রশাসন ব্যাপক উদ্যোগ নিয়েছে বলেও তিনি জানান।

জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর বলেন, জেলার সকল নেতাকর্মীদের এ বিষয় যথাযথ পদক্ষেপ নেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি। ইতিমধ্যে বরগুনা সদর, আমতলী ও তালতলী উপজেলা আওয়ামী লীগ পৃথক পৃথক সভা করে দলীয় সভানেত্রীর সফরকে সফল করতে ব্যাপক পদক্ষেপ গ্রহণ করেছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগ মূহূর্তে প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে বরগুনা জেলার সর্বত্র বইছে উৎসবের আমেজ। দলীয় নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে বিপুল উৎসাহ উদ্দীপনা।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে তালতলীসহ জেলাজুড়ে সড়ক-মহাসড়কে হাটবাজারে একটু পর পর চোখে পড়ছে রঙ-বে-রঙের ডিজিটাল ব্যানার আর ফেস্টুন। শহর ছেড়ে গ্রামেও ছড়িয়ে পড়েছে এমন সাজ সাজ রব। সবখানেই বিরাজ করছে উৎসবের আমেজ।