গোপালগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় নিহত ২

গোপালগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন; এ দুর্ঘটনা আহত হয়েছেন আরও পাঁচজন।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Oct 2018, 11:53 AM
Updated : 20 Oct 2018, 11:53 AM

কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান জানান, শনিবার বেলা আড়াইটার দিকে উপজেলার রাতইল পশ্চিমপাড়া ধূসর ব্রিজের কাছে ঢাকা-খুলনা মহাসড়কে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন কাশিয়ানী উপজেলার ধানকোড়া গ্রামের নূর মোহাম্মদ শেখের ছেলে ভ্যানচালক রাকিব শেখ (৪৫) ও যশোর সদরের রূপদিয়া এলাকার মো. আব্দুল মোড়লের ছেলে নূরুল ইসলাম (৪০)।

নূরুল জাগরণী চক্র নামে একটি বেসরকারি সংস্থার গোপালগঞ্জ সদর উপজেলার কাঠিবাজার শাখার ব্যস্থাপক।

ওসি আজিজুর বলেন, ধূসর ব্রিজের কাছে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে আর রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ভ্যানকে ধাক্কা দেয়। ভ্যান ও মোটরসাইকেল ছিটকে খাদে পড়ে।

“মোটরসাইকেল চালক ঘটনাস্থলে মারা যান। আর ভ্যানচালককে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

দুর্ঘটনায় পড়া মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হগারিয়ে জঙ্গলে ঢুকে পড়লে এর যাত্রী রাজবাড়ীর আইনজীবী মোস্তফা কবিরসহ তার পরিবারের পাঁচজন হন বলে জানান ওসি আজিজুর।

তিনি বলেন, আহতদের প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাজবাড়ীর আইনজীবী মোস্তফা তার পরিবার নিয়ে টুঙ্গিপাড়া এসেছিলেন। সেখান থেকে রাজবাড়ী ফিরছিলেন।