ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে নির্বাচন

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে জিয়াউর রহমান বকুল সভাপতি আর শাকিল আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Oct 2018, 03:16 PM
Updated : 19 Oct 2018, 03:42 PM

শুক্রবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত জেলা প্রেসক্লাব হলরুমে দ্বিবার্ষিক এই নির্বাচনে ভোট হয়।

সংগঠনের নির্বাচন কমিশনার মোস্তাক আলম টুলু ভোট শেষে ফল ঘোষণা করেন, “ফার্স্ট রিপোর্ট টোয়েন্টিফোর ডটকমের স্থানীয় প্রতিনিধি জিয়াউর রহমান বকুল ১৯ ভোট পেয়ে সভাপতি হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিউজ টোয়েন্টিফোর আওয়ার ডটকম প্রতিনিধি আল মাহমুদুল হাসান বাপ্পী পেয়েছেন ১০ ভোট।

“সাধারণ সম্পাদক পদে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম প্রতিনিধি মো. শাকিল আহমেদ পেয়েছেন ২৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বাধীন বাংলা টোয়েন্টিফোর ডটকম প্রতিনিধি জাহিদ হাসান মিলু পেয়েছেন তিন ভোট।”

নির্বাচনে সভাপতি পদে দুইজন, সাধারণ সম্পাদক পদে দুইজন, সহ-সভাপতি পদে দুইজন ও সহ-সাধারণ সম্পাদক পদে দুইজন প্রতিদ্বন্দ্বিতা করেন জানিয়ে টুলু বলেন, এ নির্বাচনে সংগঠনটির ২৯ সদস্য ব্যালট পেপারের মাধ্যমে ভোট দিয়েছেন।

তিনি বলেন, সহ-সভাপতি পদে আবুল খায়ের (প্রিয় ডটকম) পেয়েছেন ২৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এসএম মনিরুজ্জামান মিলন (আওয়াজ বিডি ডটকম) পেয়েছেন দুই ভোট। সহ-সাধারণ পদে জহিরুল ইসলাম জহির (আলোচিত কণ্ঠ ডটকম) পেয়েছেন ১৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সোহেল রানা (ঠাকুরগাঁও বার্তা ডটকম) পেয়েছেন ১০ ভোট।

এছাড়া ১০টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় পেয়েছেন সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল আউয়াল (শিক্ষার কণ্ঠস্বর), দপ্তর সম্পাদক জুনাইদ কবির (জিনিউজবিডি টুয়েন্টিফোর ডটকম), অর্থসম্পাদক ওয়াদুদ হোসেন (একটি বাংলাদেশ ডটকম), প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশেদুজ্জামান সাজু (বিডিমর্নিং ডটকম), ক্রীড়া সম্পাদক আসিফ জামান (দৈনিক অনুসন্ধান ডটকম), সাংস্কৃতিক সম্পাদক আরমান হোসেন (মুক্তিনিউজ টোয়েন্টিফোর ডটকম), শিক্ষা ও গবেষণা সম্পাদক মাহফুজ আহমেদ (উত্তর কথা ডটকম) এবং কার্যকরী সদস্য হয়েছেন তানভীর হাসান তানু (রাইজিংবিডি ডটকম), রবিউল এহসান রিপন (জাগোনিউজ টোয়েন্টিফোর ডটকম), মো. জীবন (নিউজবুকবিডি ডটকম)।