গাইবান্ধায় ‘মাদক বিক্রেতার’ বিরুদ্ধে হত্যার অভিযোগ

গাইবান্ধায় দুই ‘মাদক বিক্রেতার’ বিরুদ্ধে এক মুরগি বিক্রেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

গাইবান্ধা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Oct 2018, 01:07 PM
Updated : 19 Oct 2018, 01:07 PM

সাদুল্লাপুর থানার পরিদর্শক (তদন্ত) এমরানুল কবীর জানান, শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার জামালপুর ইউনিয়নের দক্ষিণ এনায়েতপুর গ্রামে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে।

নিহত হাবিবুর রহমান হাবিব (২৫) ওই গ্রামের আকবর আলীর ছেলে। স্থানীয় এনায়েতপুর বাজারের মুরগি বেচতেন তিনি।

এ ঘটনায় এক হামলাকারীর স্ত্রী ও বাবাকে আটক করেছে পুলিশ।

পরিদর্শক এমরানুল কবীর প্রাথমিক তদন্তের তথ্য দিয়ে বলেন, “সম্প্রতি ওই গ্রামের স্বাধীন মিয়া (২৬) ও এনামুল হক (২৭) ইয়াবাসহ পুলিশের হাতে আটক হন। কয়েক দিন আগে জামিনে মুক্ত হন তারা। হাবিবুর তাদের পুলিশে ধরিয়ে দিয়েছিলেন এই অভিযোগ তুলে স্বাধীন মিয়া ও এনামুল গিয়ে হাবিবুরের কাছে দেড় লাখ টাকা দাবি করেন। তাদের দাবি জামিন পেতে তাদের দেড় লাখ টাকা খরচ হয়েছে।

“হাবিবুর টাকা দিতে অস্বীকার করলে স্বাধীন ও এনামুল দুইজন মিলে হাবিবুরকে তার বাড়ির উঠানেই ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন। আশপাশের লোকজন ছুটে এলে তারা পালিয়ে যান। তাকে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। তার শরীর ও মাথায় একাধিক জখমের চিহ্ন রয়েছে।”

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এনামুলের স্ত্রী মর্জিনা ও বাবা হামিদুলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে বলে তিনি জানান।

লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।