টঙ্গীতে ছুরিকাঘাতে ৫ ছাত্র আহত

গাজীপুরের টঙ্গীতে পাঁচ স্কুলছাত্রকে ছুরিকাঘাতসহ মারধর করে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Oct 2018, 04:10 PM
Updated : 16 Oct 2018, 04:10 PM

তাদের মধ্যে একজনের হাতের কুনই থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে বলে পুলিশ জানিয়েছে।

টঙ্গী পশ্চিম থানার এসআই বেলাল হোসেন বলেন, মঙ্গলবার চেরাগ আলী মার্কেটের পাশে কাদেরিয়া টেক্সটাইল মিলের কাছে তাদের ওপর এ হামলা হয়।

আহতরা হল কাদেরিয়া স্কুলের দশম শ্রেণির ছাত্র তানভীর হাসান রকি (১৬), টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজের একই শ্রেণির ছাত্র আনন্দ ইসলাম সাগর (১৬), রাজিব (১৬), ওমর (১৬) ও বুখারি (১৬)।

“তাদের মধ্যে সাগরের বাম হাতের কুনই থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।”

আহতদের পরিবারের বরাতে এসআই বেলাল বলেন, রকি বেলা ১টার দিকে স্কুলে পরীক্ষা দিতে যায়। স্কুলের কাছে পৌঁছামাত্র টঙ্গী পাইলট স্কুলেরই দশম শ্রেণির আরেক ছাত্র ১৫-১৬ জনের একটি দল নিয়ে রকির পথ আগলে দাঁড়ায় এবং রশিতে বেঁধে ফেলে।

“এ সময় তারা রকিকে মারধর করে এবং অন্য বন্ধুদের ফোন করে ডেকে আনতে বলে। কিছুক্ষণ পর রকির বন্ধু সাগরসহ অন্যরা ঘটনাস্থলে উপস্থিত হলে তাদেরও এলাপাথারী মারধর করে। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।”

হামলাকারীরা সবাই কিশোর।

এসআই বেলাল বলেন, স্থানীয়রা আহতদের উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ও বিভিন্ন ক্লিনিকে নিয়ে ভর্তি করিয়েছে।

পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে জানিয়ে টঙ্গী পশ্চিম থানার ওসি এমদাদুল হক বলেন, পুলিশ ঘটনা খতিয়ে দেখছে। সংশ্লিষ্টদের আটকে অভিযান চলছে।