রাজশাহীতে পুলিশ পেটানোর আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার

রাজশাহীতে পুলিশ পেটানো মামলার এক আসামিকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করা হয়েছে।

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Oct 2018, 08:03 AM
Updated : 16 Oct 2018, 08:36 AM

গুলিবিদ্ধ জার্জিস (৩৫) নগরের বোয়ালিয়া থানার পঞ্চবটি খড়বোনা এলাকার আবুল কাশেমের ছেলে।

পুলিশ পেটানো মামলার আরেক আসামি আলমগীর হোসেন আলো গত ৭ অক্টোবর গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ হয়ে নিহত হন।

মহানগর পুলিশের মুখপাত্র ও জ্যেষ্ঠ সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, মঙ্গলবার রাত ৩টার দিকে চরশ্যামপুর বালুঘাট এলাকা থেকে গুলিবিদ্ধ জার্জিসকে গ্রেপ্তার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গত ২ অক্টোবর কাটাখালি থানার মধ্যচর এলাকায় জার্জিসসহ কয়েকজন মাদক ব্যবসায়ী দুই গোয়েন্দা পুলিশকে পিটিয়ে আহত করেন বলে পুলিশের অভিযোগ।

পুলিশের দাবি, গোয়েন্দা পুলিশ আক্কাস আলী নামে একজনকে মাদকসহ আটক করলে জার্জিসসহ কয়েকজন মাদক ব্যবসায়ী দুই গোয়েন্দা পুলিশকে পিটিয়ে আহত করেন।

পুলিশ কর্মকর্তা ইফতেখায়ের বলেন, “মঙ্গলবার রাতে মাদক ব্যবসায়ীদের দুই দলের মধ্যে গোলাগুলির খবর পেয়ে নগর গোয়েন্দা পুলিশের একটি দল চরশ্যামপুর এলাকায় অভিযান চালায়।

“সেখানে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় জার্জিসকে পড়ে থাকতে দেখে তাকে গ্রেপ্তার করে হাসপাতালে পাঠায় পুলিশ।”

এছাড়া আরিফুল নামে এক মাদক ব্যবসায়ীকে আটকসহ সেখান থেকে ১০৪ বোতল ফেনসিডিল, দুটি হাঁসুয়া ও একটি ছুরি জব্দ করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। 

কাটাখালি থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, “গুলিবিদ্ধ জার্জিসের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা আছে। তার মধ্যে সর্বশেষ মামলা হয় পুলিশ পেটানোর অভিযোগে। জার্জিস পলাতক ছিলেন।

“পুলিশ পেটানো মামলার আরেক আসামি আলমগীর হোসেন আলো গত ৭ অক্টোবর গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন।”