নরসিংদীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি, স্কুল ছাত্রী খুন

নরসিংদীর শিবপুর উপজেলায় এক প্রবাসীর বাড়িতে ডাকাতির সময় ধারালো অস্ত্রের আঘাতে এক কিশোরী নিহত হয়েছেন; আহত হন মেয়েটির মা ও ভাই।

নরসিংদী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Oct 2018, 01:18 PM
Updated : 9 Oct 2018, 01:18 PM

সোমবার গভীর রাতে মুনসেফের চর গ্রামের প্রবাসী মতিউর রহমানের বাড়িতে এ ডাকাতি হয়।  

নিহত ফাতেমা আক্তার বৃষ্টি (১৫) মুনসেফের চরের মৃত শহীদুল হক গাজীর মেয়ে এবং স্থানীয় শীষপুর কাজী মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

আহতরা হলেন ফাতেমার মা রাজিয়া বেগম ও ভাই রায়হান। রাজিয়া বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং রায়হানকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১০ বছর আগে শহিদুল হক গাজী মারা যাওয়ার পর তার বড় মেয়ে শাহিনা বেগমের স্বামী প্রবাসী মতিউর রহমান তাদের ভরণ-পোষণ করছিলেন। হতাহত সবাই মতিউর রহমানের বাড়ির বাসিন্দা।  

স্থানীয়দের বরাত দিয়ে শিবপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, রাত প্রায় দেড়টার দিকে ২০/২৫ জনের একদল ডাকাত বাড়ির গেইটের তালা ভেঙে ভেতরে ঢোকে এবং স্বর্ণালংকার ও চারটি মোবাইল ফোন সেট নিয়ে পালানোর চেষ্টা করে।

ওসি বলেন, এ সময় বাড়ির লোকজন চিৎকার শুরু করে এবং রায়হান মিয়া এক ডাকাতকে ধরে ফেললে ডাকাতরা তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। 

“রায়হানকে বাঁচাতে গেলে ছোট বোন ফাতেমা আক্তার ও মা রাজিয়া বেগমকে ছুরি দিয়ে আঘাত করে ডাকাতরা পালিয়ে যায়।”

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফাতেমা আক্তারকে মৃত ঘোষণা করেন বলে ওসি জানান।

উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ডাকাতদের ধরতে অভিযান চলছে বলে পুলিশ জানিয়েছে।