ঠাকুরগাঁওয়ে ৫ ছাত্রকে ন্যাড়া করায় মামলা

ঠাকুরগাঁওয়ে পাঁচ স্কুল ছাত্রকে ন্যাড়া করার ঘটনায় মামলা দায়ের হয়েছে।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Oct 2018, 06:23 PM
Updated : 4 Oct 2018, 06:24 PM

রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, বৃহস্পতিবার সদর উপজেলার ভেলারহাট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র সারোয়ার হোসেনের বাবা ফরিদুল ইসলাম বাদী হয়ে শিশু আইনে মামলাটি দায়ের করেছেন।

এর আগে বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে এ ঘটনায় পুলিশ বিএনপি নেতা আব্দুল জব্বারকে গ্রেপ্তার করে। 

মামলায় সদর উপজেলার আখানগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ব্যারিস্টার জমির উদ্দীন সরকার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং রুহিয়া থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল জব্বারসহ তিন জনের নাম উল্লেখ করা হয়। এছাড়াও অজ্ঞাত আরও পাঁচজনকে আসামি করা হয়।

মামলার বরাতে ওসি প্রদীপ কুমার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আখানগর ইউনিয়নের ভেলারহাট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির পাঁচজন শিক্ষার্থীকে ব্যারিস্টার জমির উদ্দীন সরকার উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জব্বার তার বিদ্যালয়ে ডেকে নেন।

সেসময় প্রধান শিক্ষক আব্দুল জব্বার ওই শিক্ষার্থীদের বিরুদ্ধে তার বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ তুলে শালিস-বৈঠক বসান। বৈঠকে শিক্ষার্থীরা তাদের নিরপরাধ দাবী করলেও শিক্ষক আব্দুল জব্বারসহ অন্যরা তা শোনেনি বলে মামলায় অভিযৈাগ করা হয়।

সালিশের এক পর্যায়ে প্রধান শিক্ষকের নির্দেশে নাপিত ডেকে এই পাঁচ শিক্ষার্থীর মাথা ন্যাড়া করে দেওয়া হয় বলে মামলায় অভিযোগ করা হয়।

ওসি প্রদীপ কুমার আরও বলেন, মামলার প্রধান আসামি আব্দুল জব্বারকে গ্রেপ্তার করার পর বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে ঠাকুরগাঁও জেলা কারগারে পাঠানো হয়েছে এবং মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।