স্ত্রীর নগ্ন ছবি ফেইসবুকে, যুবক গ্রেপ্তার

ধর্মান্তরিত করে এক কলেজ ছাত্রীকে বিয়ের পর নগ্ন ছবি ফেইসবুকে দেওয়ার অভিযোগে কুষ্টিয়ায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

কুষ্টিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2018, 06:22 PM
Updated : 1 Oct 2018, 06:22 PM

সোমবার সন্ধ্যায় নাজমুল হোসেন (৩৬) নামের ওই যুবককে স্থানীয় দৈনিক কুষ্টিয়া অফিস থেকে গ্রেপ্তার করা হয় বলে কুষ্টিয়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় কুমার জানান।

নাজমুল সদর উপজেলার জুগিয়া হাটপাড়া গ্রামের বাসিন্দা রফিকুল ইসলামের ছেলে।

কুষ্টিয়া সরকারি কলেজের স্নাতক (সম্মান) ৩য় বর্ষের ওই ছাত্রী কুষ্টিয়া মডেল থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন নাজমুলের বিরুদ্ধে।

পরিদর্শক সঞ্জয় কুমার মামলার বরাতে বলেন, প্রতারণার ফাঁদে ফেলে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্মান্তরিত করে বিয়ে করে দুই সন্তানের জনক ‘মাদক ব্যবসায়ী’ নাজমুল। বিষয়টি এই কলেজ ছাত্রী জানার পর তাদের মধ্যে মতবিরোধ হয়। এতে নির্যাতনের শিকার হয়ে মেয়েটি বাবা-মার কাছে ফিরে যান।

“এতে ক্ষিপ্ত হয়ে নাজমুল ফেইসবুকে মেয়েটির নগ্ন ছবি ছড়িয়ে দেয়।”

মামলার নথি থেকে জানা য়ায়, প্রায় চার বছর আগে কলেজে যাওয়া-আসার পথে নাজমুল হোসেন বিয়ের প্রস্তাবসহ উত্ত্যক্ত করত মেয়েটিকে। ওই সময় নাজমুলও নিজেকে সংখ্যালঘু পরিবারের সন্তান হিসেবে নিজের পরিচয় দেয়। বিয়ের প্রস্তাবে সাড়া না পেয়ে ২০১৫ সালের ২৪ নভেম্বর নাজমুল আরও ৩/৪ জন সহযোগীসহ ওই ছাত্রীকে জোরপূর্বক তুলে নিয়ে যায় এবং সদর উপজেলার বটতৈল এলাকার স্থানীয় এক কাজীর কাছে নিয়ে যায়। এ সময় নাজমুল ভয়ভীতি দেখিয়ে স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে বিয়ে করে।

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন বলেন, অভিযোগ আমলে নিয়ে পর্নোগ্রাফি আইনে দায়ের হওয়া মামলার আসামি নাজমুল হোসেনকে সোমবার সন্ধ্যায় গ্রেপ্তার করা হয়েছে।

স্থানীয় পত্রিকা দৈনিক কুষ্টিয়ার প্রকাশক সম্পাদক আমানুর আমান বলেন, নাজমুল নামের কোনো সাংবাদিক তার পত্রিকায় কাজও করে না বা এই নামের কাউকে কোনো আইডি কার্ডও দেওয়া হয়নি।

এই নামে কেউ দৈনিক কুষ্টিয়ার কোনো সাংবাদিক নেই বলে তিনি জানান।