বাগেরহাটে বাইক চালককে গুলি করে হত্যা

বাগেরহাটে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করা হয়েছে যিনি ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন; এ ঘটনায় বাইক আরোহী দুইজন আহত হয়েছেন।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Sept 2018, 05:55 PM
Updated : 21 Sept 2018, 05:56 PM

বাইক আরোহীদের কাছ থেকে টাকা ছিনতাই করার জন্য হামলা চালানো হতে পারে বলে পুলিশ ধারণা করছে।

জেলার পুলিশ সুপার পংকজচন্দ্র রায় জানান, শুক্রবার রাত পৌনে ৯টার দিকে বাগেরহাট সদর উপজেলার যুগীডাঙ্গা এলাকায় খুলনা-মংলা মহাসড়কে তাদের ওপর হামলা করা হয়।

নিহত হাসান (৩৫) খুলনার রুপসা উপজেলার বাগমারা গ্রামের জাহাঙ্গীরের ছেলে।

আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন জানিয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, হাসানের মোটরসাইকেল ভাড়া করে খুলনা শহরের কালিবাড়ি এলাকার প্রদীপ সাহা ও রফিক বাগেরহাট সদর ও রামপাল উপজেলায় যান।

“সেখান থেকে খুলনা ফেরার পথে মোটরসাইকেলের তিন আরোহীকে অতর্কিত গুলি করা হয়। এতে মোটরসাইকেল চালক হাসান ঘটনাস্থলে নিহত হন। আহত হন প্রদীপ ও রফিক।”

হাসানের পিঠে অন্তত তিনটি গুলি লেগেছে বলে জানান পুলিশ সুপার।

তিনি বলেন, আহত প্রদীপ সাহা খুলনা শহরের খৈ-ভুসি বিক্রয় প্রতিষ্ঠান এম দেওয়ান স্টোরের ব্যবস্থাপক। তিনি রফিককে সঙ্গে নিয়ে হাসানের মোটরসাইকেলে করে বাগেরহাট গিয়েছিলেন ওই প্রতিষ্ঠানের পাওনা টাকা আদায় করতে।

“ওই ব্যবসা প্রতিষ্ঠানটি বেশ কিছু দিন ধরে বাগেরহাট এলাকায় ব্যবসা করছে। সপ্তাহের প্রতি শুক্রবার প্রতিষ্ঠানের কর্মচারীরা খুলনা থেকে বাগেরহাটে পাওনা টাকা আদায়ের জন্য আসা-যাওয়া করছিলেন। তাদের কাছ থেকে টাকা ছিনতাই করতে এই হামলা চালানো হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।”

স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে জানিয়ে পুলিশ সুপার বলেন, তারাও গুলিবিদ্ধ হয়েছেন কিনা তা পুলিশ এখনও নিশ্চিত হতে পারেনি।

হামলাকারীদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে বলে তিনি জানান।

লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।