রাতে মুখবাঁধা অবস্থায় বাবাকে উদ্ধার, সকালে মিললো মেয়ের লাশ

সাতক্ষীরার দেবহাটায় এক দিনমজুরকে রাতে মুখবাঁধা অবস্থায় গ্রামের বাগানের মধ্যে পাওয়ার পর তার চার বছর বয়সী মেয়ের লাশ পাওয়া গেছে পাশের পুকুরে।

সাতক্ষীরা প্রতিনিধি.বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Sept 2018, 08:46 AM
Updated : 21 Sept 2018, 08:47 AM

দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের পুস্পকাটিতে এ ঘটনা ব্যাপক আলোচনার জন্ম দিলেও আসলে কী ঘটেছিল, কীভাবে শিশুটির মৃত্যু হল- সে বিষয়ে কোনো ধারণা দিতে পারেনি পুলিশ। 

কুলিয়া ইউনিয়ন পরিষদের সদস্য গোলাম রব্বানী জানান, সকালে স্থানীয় একটি পুকুরের কিনারায় চার বছর বয়সী ফারিয়া খাতুনের লাশ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

আর তার বাবা ফরহাদ হোসেনকে বৃহস্পতিবার রাতে ওই পুকুরের কাছে একটি বাগানের ভেতরে মুখে গামছা বাঁধা ও কাদামাখা অবস্থায় খুঁজে পায় এলাকাবাসী।

পেশায় দিনমজুর ফরহাদের স্ত্রী সার্জিনা খাতুন সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় মেয়েকে নিয়ে তার স্বামী দোকানে খাবার কিনতে যান। এরপর অনেক রাত পর্যন্ত তারা বাড়ি না ফেরায় আশেপাশের  বিভিন্ন স্থানে খোঁজাখঁজি করা শুরু হয়।       

“এক পর্যায়ে বাড়ির পাশের পুকুরের ধারের একটি বাগান থেকে এলাকার লোকজন ফরহাদকে মুখবাঁধা অবস্থায় উদ্ধার করে।কিন্তু সারারাত খোঁজাখুজি করেও মেয়েকে পাওয়া যায়নি; সকালে এলাকার লোকজন ওই পুকুরের কিনার থেকে ভাসমান অবস্থায় ফারিয়ার লাশ উদ্ধার করে।”

দেবহাটা থানার ওসি সৈয়দ মান্নান আলী বলেন, শিশুটি ও তার বাবার শরীরের কোথাও আঘাতের চিহ্ন দেখা যায়নি।

রাতে কী ঘটেছিল তা জানতে ফরহাদকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে জানিয়ে তিনি বলেন, “সে এ বিষয়ে মুখ খুলছে না; ঘটনাটি নিয়ে কেউ কিছু বলতে ও পারছে না। ফলে তদন্ত না করে কিছু বলা যাবে না।”