যুবদল সম্পাদক টুকুর জামিন আবেদন নাকচ

টাঙ্গাইলের গোপালপুরে পুলিশের কাজে বাধা দেওয়ার মামলায় কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর জামিন আবেদন নাকচ করেছে আদালত।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Sept 2018, 12:17 PM
Updated : 9 Sept 2018, 12:20 PM

টাঙ্গাইলের জ্যেষ্ঠ বিচারিক হাকিম ফারজানা হাসনাত রোববার এ আদেশ দেন।

আসামির আইনজীবী গোলাম মোস্তফা মিয়া সাংবাদিকদের বলেন, দুপুর ১টার দিকে আদালতে হাজির করার পর তার পক্ষে জামিনের আবেদন করা হয়। শুনানি শেষে আদালত আবেদন নাকচ করে জেল হাজতে পাঠানোর আদেশ দেয়।

আদালত পুলিশের পরিদর্শক আনোয়ারুল ইসলাম বলেন, সুলতান সালাউদ্দিন টুকুকে সকালে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে টাঙ্গাইল জেলা কারাগারে আনা হয়।

“শুনানি শেষে জামিন আবেদন নাকচ হওয়ার পর আবার ঢাকা নিয়ে যাওয়া হয়।”

পরিদর্শক আনোয়ারুল জানান, দুর্নীতির মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে গত ৯ ফেব্রুয়ারি গোপালপুর উপজেলায় দলের কর্মসূচির সময় পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ান নেতাকর্মীরা।

ওই ঘটনায় ওইদিনই গোপালপুর থানার পরির্দশক আব্দুল হাই বাদী হয়ে সুলতান সালাউদ্দিন টুকুকে প্রধান আসামি করে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে মামলা দায়ের করেন বলে জানান আনোয়ারুল।
আসামির আইনজীবী গোলাম মোস্তফা মিয়া বলেন, সুলতান সালাউদ্দিন টুকুকে এক নম্বর আসামি করে ৯৭ জনের নাম উল্লেখ করে এ মামলা দায়ের করা হয়; কিন্তু এ ঘটনার সময় তিনি ঢাকায় ছিলেন।

“তাকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করা হচ্ছে।”