টাঙ্গাইলে বাসে ধর্ষণের ঘটনায় সুপারভাইজার রিমান্ডে

টাঙ্গাইলের একটি বাসে ‘মানসিক ভারসাম্যহীন’ এক নারীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় বাসের সুপারভাইজার এরশাদকে জিজ্ঞাসাবাদের জন্য চারদিনের হেফাজতে নেওয়ার অনুমতি পেয়েছে পুলিশ।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Sept 2018, 08:48 AM
Updated : 4 Sept 2018, 10:15 AM

মঙ্গলবার টাঙ্গাইলের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো.আশিকুজ্জামান এ আদেশ দেন বলে আদালত পুলিশের পরিদর্শক আনোয়ারুল ইসলাম জানান।

আনোয়ারুল বলেন,“এরশাদকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনের রিমান্ডের আবেদন করা হয়েছিল। শুনানি শেষে আদালত চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।”

বৃহস্পতিবার গভীর রাতে টাঙ্গাইল থেকে বঙ্গবন্ধু সেতুতে যাওয়ার পথে টিটি এন্টারপ্রাইজের একটি বাসের ভেতরে ‘মানসিক ভারসাম্যহীন’ ওই নারীকে ধর্ষণ করা হয় বলে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশাররফ হোসেন জানান। 

সেই রাতে বঙ্গবন্ধু সেতুর পূর্ব এলাকায় বাসস্ট্যান্ড থেকে মেয়েটিকে উদ্ধার এবং বাসের হেলপার নাজমুলকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই নূরে আলম সিদ্দিকী বাদী হয়ে বাসের চালক আলম খন্দকার ও তার সহযোগী নাজমুলের বিরুদ্ধে মামলা করেন।

পরে জবানবন্দিতে বাসের চালক ও সুপারভাইজার মেয়েটিকে নির্যাতন করে বলে স্বীকার করেন নাজমুল। ওই সময় তিনি বাসের বাইরে দাঁড়িয়ে পাহারা দিচ্ছিলেন বলেও দাবি করেন।

নামমুলের দেওয়া জবানবন্দির ভিত্তিতে সোমবার ভোরে টাঙ্গাইলের কালিহাতীর কুর্শাবেনু এলাকার বাড়ি থেকে এরশাদকে গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে টাঙ্গাইলের মধুপুরে গত বছর চলন্ত বাসে সিরাজগঞ্জের এক তরুণীকে দলবেঁধে ধর্ষণ শেষে হত্যা করা হয়। তারও এক বছর আগে মধুপুরে চলন্ত বাসে আরেক তরুণীকে দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটে।