শীতলক্ষ্যায় ট্রলার থেকে পড়ে তরুণ নিখোঁজ

নারায়ণগঞ্জের বন্দরে শীতলক্ষ্যা নদীতে ‘জাহাজের সঙ্গে সংঘর্ষের আশঙ্কায়’ ট্রলার থেকে লাফিয়ে পড়ে এক তরুণ নিখোঁজ হয়েছেন।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 August 2018, 06:54 PM
Updated : 31 August 2018, 06:54 PM

বন্দর ফায়ার সার্ভিসের পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, সেন্ট্রাল খেয়াঘাট এলাকায় শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

নিখোঁজ কামাল হোসেন (১৯) সিরাজগঞ্জ সদর উপজেলার ভাঙ্গাবাড়ি গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

উদ্ধার অভিযান চালাতে ঢাকা ফায়ার সার্ভিসের সদর দপ্তর থেকে ডুবুরি দল এসেছে বলে পরিদর্শক সিরাজুল জানান।

সিরাজুল সাংবাদিকদের বলেন, রাত সাড়ে ৯টার দিকে দুই সহোদর কামাল হোসেন ও জামাল হোসেন অন্যান্য যাত্রীদের সঙ্গে ট্রলারযোগে বন্দর সেন্ট্রাল খেয়াঘাট দিয়ে বাড়ি ফিরছিলেন।

“ট্রলারটি শীতলক্ষ্যার মাঝ বরাবর পৌঁছলে একটি গমবোঝাই জাহাজ দ্রুত বেগে আসছিল। এ সময় ওই জাহাজের সঙ্গে ট্রলারের মুখোমুখি সংঘর্ষের আশঙ্কায় কামাল ও সুমন (২০) নদীতে লাফিয়ে পড়েন।

“এ সময় কামালের বড়ভাই জামালও সঙ্গে সঙ্গে তাদেরকে উদ্ধার করতে নদীতে লাফিয়ে পড়েন। কিন্তু জামাল হোসেন সুমনকে উদ্ধার করতে পারলেও তার ভাই কামাল হোসেন নিখোঁজ থাকেন।”

সিরুজুল বলেন, খবর পেয়ে বন্দর ও শহরের মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা এসে উদ্ধার তৎপরতা শুরু করেন। পরে ঢাকার ফায়ার সার্ভিসের সদর দপ্তর থেকে ডুবুরি দল এসে তল্লাশি অভিযান শুরু করে।

কামাল হোসেন একটি হোসিয়ারি কারখানার লক অপারেটর বলে তার ভাই জামাল জানিযেছেন।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফিন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরফিন জানান, ঢাকা থেকে ডুবুরি দল এসে তল্লাশি অভিযান চালাচ্ছে। কামাল হোসেনের খোঁজ না পাওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে।