নৌকা বিদ্যুতায়িত হয়ে বরযাত্রীর মৃত্যু, নিখোঁজ ২

নেত্রকোণার মদন উপজেলায় বরযাত্রীবাহী একটি নৌযান বিদ্যুতায়িত হয়ে একজনের মৃত্যু হয়েছে। এ সময় হুড়োহুড়ি করে নামতে গিয়ে পানিতে পড়ে দুইজন নিখোঁজ হয়েছেন।

নেত্রকোণা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 August 2018, 01:58 PM
Updated : 28 August 2018, 05:24 PM

এছাড়া বর ও ওই নৌযানের চালকসহ ১৩ জন আহত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে কাইকুরিয়া এলাকায় হাওরে এই ঘটনা হয়।

নিহত আল মামুন (২২) মদনের গংগানগর গ্রামের হারুন মিয়ার ছেলে।

নিখোঁজ দুজন হলেন তিয়শ্রী ইউনিয়নের বাস্তা গ্রামের বাসিন্দা বরযাত্রী জালাল উদ্দিন (৬০) ও জাহিদ মিয়া (৫৮)।

আহতদের মধ্যে ১১ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি দুইজনকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মদন থানার ওসি রমিজুল হক স্থানীয়দের বরাত দিয়ে জানান, মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বাস্তা গ্রামের আব্দুল বারেকের ছেলে আশরাফুল ইসলামের বিয়েতে ইঞ্জিনচালিত নৌকায় করে বরযাত্রীরা যাচ্ছিলেন খালিয়াজুরি উপজেলার বরান্তর গ্রামে।

“পথে মদনের কাইকুরিয়া এলাকায় হাওরে পল্লীবিদ্যুতের খুঁটির তারের সংস্পর্শে নৌযানটি বিদ্যুতায়িত হয়ে যায়, এবং এতে ঘটনাস্থলেই মামুন মারা যান।”

মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়ালীউল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আহতরা হলেন বাবুল মিয়া (৪০), রাফি (১৩), সাদায়েতুল (২০), হাবু (৫০), লিপ্টন (১৬), জাহাঙ্গীর (১১), বাকি মিয়া (১৬), মানু মিয়া (১২), রুপনেহার (২৫), ইয়াসিন (১৫), রবিকুল (২০), মোমেন মিয়া (১২) ও বর আশরাফুল ইসলাম (২২)। তাদের সবার বাড়ি মদনের বিভিন্ন গ্রামে।

ওসি রমিজুল হক জানান, দুর্ঘটনার সময় নৌকা থেকে অনেকেই লাফিয়ে পড়েন হাওরের পানিতে। সাঁতরে অন্যরা পানি থেকে ওপরে উঠতে পারলেও জালাল ও জাহিদ নিখোঁজ হন।

“তাদের উদ্ধারে বিকাল থেকে নৌকায় করে চেষ্টা চালানো হচ্ছে। ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গেছে।”