শরীয়তপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে কিশোর খুন

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ১৬ বছর বয়সী এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শরীয়তপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 August 2018, 09:24 AM
Updated : 26 August 2018, 09:25 AM

উপজেলার কুচাইপট্টি ইউনিয়নের চরমাইজারা গ্রামের সাইক্কা ব্রিজে শনিবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে বলে গোসাইরহাট থানার ওসি এসএম মেহেদী মাসুদ জানান।

নিহত সাইফুল ইসলাম পাইক ওই এলাকার আলমগীরের ছেলে ও স্থানীয় চর মাইজারী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

এ ঘটনায় সাইফুলের মামাতো ভাই সৈকত হোসেন আহত হয়েছে। তাকে শরীয়তপুর সদর হাসপাতালে তার চিকিৎসা চলছে বলে পুলিশ জানিয়েছে।

নিহতের মা নারগিস বেগম বলেন, তার ভাই জুয়েল ও একই গ্রামের কামাল সরদার সৌদি আরবে একটি স্বর্ণের দোকানে কাজ করে। কয়েকদিন আগে অবৈধভাবে বসবাসের অভিযোগে সৌদি পুলিশ কামালকে আটক করে। এ ঘটনার জন্য কামালের বাড়ির লোকজন জুয়েলকে দায়ি করে। এ নিয়ে দুই পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলছিল।

“এর জেরে শনিবার সন্ধ্যায় পাইক ও সৈকত সাইক্কা ব্রিজে গেলে সেখানে কামালের ভাই জামাল সরদার ও আবু বকর সরদারের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জামাল ও আবু বকর একটি কাঁচের বোতল ভেঙ্গে ও ছুড়ি দিয়ে সাইফুলের বুকে আঘাত করে এবং সৈকতকে কুপিয়ে জখম করে।”

তাদের উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাইফুলের মৃত্যু হয় বলে নারগিস জানান।  

এ ঘটনায় সাইফুলের বাবা আলমগীর বাদী হয়ে রাতেই নয় জনকে আসামি করে গোসাইরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন বলে ওসি মেহেদী জানান।

তিনি বলেন, ঘটনার পর মামলার দুই আসামি জামাল ও আবু বকরকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। বাকিদের গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছে। 

লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।