গোপালগঞ্জে বাসের সঙ্গে সংঘর্ষে প্রাইভেট কার খাদে, নিহত ২

গোপালগঞ্জে বাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষের পর প্রাইভেট কার খাদে পড়ে এক ব্যাংক কর্মকর্তা ও তার ফুপাতো ভাই নিহত হয়েছেন।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 August 2018, 04:37 AM
Updated : 21 August 2018, 04:37 AM

গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক হযরত আলী জানান, মঙ্গলবার সকাল ৬টার দিকে সদর উপজেলার গোপীনাথপুর উত্তপাড়া এলাকার ঢাক-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনায় ওই ব্যাংক কর্মকর্তার স্ত্রী আহত হয়েছেন। 

নিহতরা হলেন- রূপালী ব্যাংক ঢাকা সাউথ ডিভিশন মতিঝিল শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার এস এম আরাফাত হাসান প্রিন্স (৩৬) ও তার ফুফাতো ভাই আর্কিটেক্ট ইঞ্জিনিয়ার শিমুল (৪০)।

প্রিন্স বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার মূলঘর গ্রামের সরদার আজিজুর রহমানের ছেলে আর শিমুলের বাড়ি খুলনা শহরের সোনাডাঙ্গা ময়লাপোতা এলাকায়।

আহত মেসকাতই জাহান ফেরদৌসী কেকাকে (৩০) গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিদর্শক হযরত আলী বলেন, পরিবারের সঙ্গে ঈদ করতে স্ত্রী ও ভাইকে নিয়ে প্রিন্স নিজের প্রাইভেট কারে করে ঢাকা থেকে বাগেরহাট যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী সেবা গ্রিন লাইনের একটি বাসের সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষ হয়।

“এ সময় বাস প্রইভেট করটিকে প্রায় একশ গজ ঠেলে নিয়ে রাস্তার পাশের একটি খাদে ফেলে দেয়। এতে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায় এবং প্রিন্স ও শিমুলের শরীর ছিন্ন বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।”

গোপালগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার নূর মোহাম্মদ সিকদার জানান, খবর পেয়ে তারা গিয়ে পুলিশের সহায়তায় লাশ উদ্ধার করেন।