রড বোঝাই নিখোঁজ ট্রাক উদ্ধার, আটক ৪

তেরো টন রড বোঝাই একটি ট্রাক নিখোঁজের ১১দিন পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত অভিযোগে ট্রাক চালকসহ চার জনকে আটক করা হয়েছে।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 August 2018, 06:09 PM
Updated : 18 August 2018, 06:09 PM

শনিবার কাজিপুর উপজেলার সোনামুখি বাজারে গোয়ন্দা পুলিশ এ অভিযান চালায়।

আটকরা হলেন ট্রাক চালক সিরাজগঞ্জের কাজিপুরের পাইকরতলী গ্রামের আজমত আলীর ছেলে আবুল কালাম, চালকের সহকারী বগুড়ার ধুনটের পাকুরীহাট গ্রামের আলতাফ হোসেনের ছেলে মো. আলমাছ, চোরাই রডের ক্রেতা কাজিপুরের দক্ষিণ পাইকপাড়ার আপফত আলীর ছেলে আলিমুদ্দি ও তার ছেলে আবুল কালাম আজাদ।

ডিবি পুলিশের ওসি মোজাহারুল ইসলাম জানান, গত ৭ অগাস্ট চট্টগ্রামের সীতাকুণ্ডে অবস্থিত আবুল খায়ের গ্রুপের একেএস স্টিল মিল থেকে রড বোঝাই ট্রাকটি বগুড়ার ডিপোতে যাবার সময় নিখোঁজ হয় এবং ট্রাকের চালক মালিকপক্ষের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়।

এরপর ১৩ অগাস্ট একেএস স্টিল মিলের পক্ষ থেকে সিরাজগঞ্জ ডিবি পুলিশের কাছে অভিযোগ করা হয় বলে মোজাহারুল জানান।

তিনি বলেন, অভিযোগ পেয়ে বিভিন্ন স্থানে অভিযান চালানোর এক পর্যায়ে শনিবার দুপুরে কাজিপুরের সোনামুখি বাজারে মেসার্স জমজম মেশিনারিজ এবং আটক আলিমুদ্দির বাড়ির সামনে থেকে চোরাই ১৩ টন রড উদ্ধার করা হয়।

এ সময় জমজম মেশিনারিজের মালিক আব্দুল মান্নান পালিয়ে গেলেও আলিমুদ্দি ও তার ছেলে আবুল কালাম আজাদকে আটক করা হয়। এরপর তাদের দেওয়া তথ্যমতে বিকালে ট্রাকের চালক আবুল কালাম ও চালকের সহকারী আলমাছকে আটক এবং ট্রাকটি উদ্ধার করা হয় বলে মোজাহারুল জানান।

এ ঘটনায় মামলা হয়েছে।