বাগেরহাটে অটোরিকশা চালক নিহত, বাসে আগুন

বাগেরহাটে বাসচাপায় এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী বাসটিতে আগুন দিয়েছে।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 August 2018, 10:32 AM
Updated : 18 August 2018, 10:32 AM

শরণখোলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা মো. জলিল সিকদার জানান, শনিবার বেলা ১১টার দিকে রাজৈর বাসস্ট্যান্ড এলাকায় মোরেলগঞ্জ-তাফালবাড়ি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইউনুস আলী চৌকিদার (৩২) শরণখোলা উপজেলার রাজৈর গ্রামের মোবারক চৌকিদারের ছেলে।

দুর্ঘটনায় আবুল হাসান, জাকির হোসেন, বলরাম কীর্তনিয়া ও সুকুমার সিকদার নামে চার বাসযাত্রী আহত হলে তাদের শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

ফায়ার সার্ভিস কর্মকর্তা জলিল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বাসটি যাত্রী নিয়ে মোরেলগঞ্জ থেকে শরণখোলার তাফালবাড়ি যাচ্ছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অটোরিকশা চালক ইউনুসকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় বাসের চার যাত্রী আহত হলে তাদের শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

ইউনুস রাস্তার পাশে তার অটোরিকশা ধোয়ামোছা করছিলেন।

দুর্ঘটনার পর ক্ষুব্ধ এলাকাবাসী বাসটিতে আগুন ধরিয়ে দেয় জানিয়ে জলিল বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে আগুন নেভায়। আগুনে বাসের আংশিক পুড়ে গেছে। ঘটনার পর ওই সড়কে কিছু সময় যান চলাচল বন্ধ থাকলেও পরে স্বাভাবিক হয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করলেও বাসচালক বা সহকারী কাউকে আটক করতে পারেনি।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। চালককে আটক করা হবে। লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।