সিরাজগঞ্জে মোটরসাইকেল চোর চক্রের ৭ সদস্য আটক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোটরসাইকেল চোর চক্রের সাত সদস্যকে আটক করেছে পুলিশ।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 August 2018, 11:36 AM
Updated : 11 August 2018, 11:36 AM

শনিবার দুপুরে সিরাজগঞ্জ পুলিশ সুপার র্কাযালয়ে এক সংবাদ সম্মেলনে সিনিয়র সহকারী পুলিশ সুপার (উল্লাপাড়া সার্কেল) মো. শরাফত ইসলাম এ তথ্য জানান।

আটকরা হলেন, দিনাজপুরের রায়নগর গ্রামের নাজমুল হুদা টুটুল (২৫), সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রামবাড়ি (ইসলামপুর) গ্রামের সামিউল ইসলাম বাবু (৩০), একই উপজেলার পাঠানপাড়া গ্রামের হোসেন নয়ন, নাটোরের লালপুর উপজেলার সুন্দরগড়া গ্রামের গোলাম মোস্তফা (৪৫), একই উপজেলার চন্ডিগাছা গ্রামের জাহাঙ্গীর আলম (৩১), রাজশাহীর হাট বাউশা গ্রামের বাদশা প্রমানিক ও চারঘাট উপজেলার রামচন্দ্রপুর গ্রামের বজলুর রহমান (২৬)। 

 এ সময় চারটি চোরাই মোটরসাইকেলও উদ্ধার করে পুলিশ।

সংবাদ সম্মেলনে পুলিশ কর্মকর্তা শরাফাত বলেন, সম্প্রতি উল্লাপাড়ার ঘোষগাঁতী এলাকায় একটি মোটরসাইকেল চুরির ঘটনায় থানায় মামলা হয়। এ মামলায় সন্দেহভাজন আসামি টুটুল ও বাবুকে আটক করা হয়।

“তাদের জিজ্ঞাসাবাদে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সন্ধান পাওয়া যায়। তারপর শুক্রবার সকাল থেকে শনিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে বাকি পাঁচজনকে আটক ও চারটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়।”

চক্রটি দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ, নাটোর, রাজশাহীসহ উত্তরাঞ্চলের বিভিন্ন জেলায় মোটরসাইকেল চুরি করে আসছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদেও বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলাও রয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।