খুলনায় ইয়াবাসহ দুই পুলিশ গ্রেপ্তার

খুলনার অভিযান চালিয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে, যাদের মধ্যে দুই পুলিশ সদস্য রয়েছে।

খুলনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 August 2018, 10:28 AM
Updated : 11 August 2018, 10:29 AM
শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে খুলনা মেট্রোপলিটন পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত উপ-কমিশনার মনিরা সুলতানা জানান।

এসময় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

এরা হলেন খুলনা আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এএসআই আব্দুল্লাহ আল মামুন, বাগেরহাটের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কনস্টেবল সোহানুর রহমান, খুলনা সোনালী জুট মিলের শ্রমিক মেহবুব বিন আফতাব, নাহিদ শেখ ও সোহেল বেগ এবং তেরখাদা উপজেলার রকিবউদ্দিন বিশ্বাসের স্ত্রী শাহীনা পারভীন।

অতিরিক্ত উপ-কমিশনার মনিরা সুলতানা বলেন, নগরীর আইজ্যার মোড় এলাকায় অভিযান চালিয়ে এপিবিএনের এএসআই আব্দুল্লাহ আল মামুনকে এক হাজার ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। মামুনের কাছ থেকে তথ্য নিয়ে সোনালী জুট মিলের শ্রমিক মেহবুব বিন আফতাব, সিআইডির কনস্টেবল সোহানুর এবং তার সহযোগী নাহিদ ও সোহেলকে গ্রেপ্তার করা হয়।

সোহানুরকে গ্রেপ্তারের সময় তার কাছে ২০০ ইয়াবা ও ছয় বোতল ফেনসিডিল পাওয়া যায় বলে তিনি জানান।

পুলিশ কর্মকর্তা মনিরা বলেন, এএসআই মামুন ও কনস্টেবল সোহান দীর্ঘ দিন ধরে তাদের সহযোগীদের দিয়ে মাদক বিক্রি করে আসছিলেন।

এদিকে তেরখাদা উপজেলায় অভিযান নালিয়ে ইয়াবা ও গাঁজাসহ এক নারীকে গ্রেপ্তার করেছে খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. সাইফুল ইসলাম।

তিনি বলেন, গোপন খবরে তেরখাদা উপজেলা চেয়ারম্যান শরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর ছোট ভাই রকিবউদ্দিন বিশ্বাসের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় ১৫ ইয়াবা ও ২০ গ্রাম গাঁজাসহ রকিবউদ্দিনের স্ত্রী শাহীনাকে গ্রেপ্তার করা হয়।

“অভিযান টের পেয়ে রকিবউদ্দিন ও তার সহযোগী বুলবুল মোল্লা পালিয়ে যায় “

পরে বুলবুলের বাড়িতে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, চাপাতি ও ধারালো অস্ত্র এবং ২০ ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান তিনি।