ফেনীতে ইয়াবাসহ ৬ ‘মাদক বিক্রেতা’ আটক

ফেনীর সদর উপজেলায় একটি বাসে তল্লাশি চালিয়ে ৩৯ হাজার ইয়াবাসহ ছয় মাদক বিক্রেতাকে আটকের কথা জানিয়েছে র‌্যাব।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 August 2018, 05:35 AM
Updated : 9 August 2018, 05:35 AM

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, উপজেলার পশ্চিম রামপুর এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সৌদিয়া পরিবহনের একটি বাস থেকে বুধবার রাতে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কুমিল্লা জেলার দাউদকান্দি থানার গয়েসপুর গ্রামের সুরুজ মিয়ার ছেলে খলিলুর রহমান (৫৭), কক্সবাজার জেলার চকরিয়া থানার পানখালী গ্রামের কবির আহম্মদের ছেলে মো.রফিক (৪৬), চট্টগ্রামের সাতকানিয়া থানার চরকাগুলিয়া গ্রামের মোস্তাফিজের ছেলে মো.করিম (২৭), কুমিল্লার চৌদ্দগ্রাম থানার ফরাজী বাড়ির নুর হোসেনের ছেলে মো.জাকির হোসেন মহসিন (৪৮), কক্সবাজার সদর থানার মহাজরপাড়া গ্রামের আবু মিয়ার ছেলে মো.পারভেজ উদ্দিন (৩০) ও রামু থানার নবী হোসেনের স্ত্রী মর্জিনা বেগম (৪৫)।

র‌্যাব কর্মকর্তা শাফায়াত বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্ট বসিয়ে র‌্যাব সদস্যরা তল্লাশি শুরু করে। এ সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী সৌদিয়া পরিবহনের একটি বাস চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে বাসটি আটক করে। পরে বাসে তল্লাশির এক পর্যায়ে ছয় ব্যক্তির আচরণ সন্দেহজনক হওয়ায় র‌্যাব সদস্যরা তাদের আটক করে।  

শাফায়াত বলেন,“ পরে তাদের শরীরে তল্লাশি চালানো হলে ৬ হাজার ৮০০টি ইয়াবা পাওয়া যায়। পরে তাদের দেওয়া তথ্যে বাসের সিট নিচ থেকে আরও ৩২ হাজার ৩০০টি ইয়াবা উদ্ধার করা হয়।”

উদ্ধারকৃত ইয়াবা ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে; সেগুলোর বাজারমূল্য এক কোটি ৯৫ লাখ ৫০ হাজার টাকা বলে এ র‌্যাব কর্মকর্তা জানান।

আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।