বিএনপি বিশ্বাস করে পাকিস্তানে: আইনমন্ত্রী

বাংলাদেশে নয় বিএনপি-জামায়াত পাকিস্তানে বিশ্বাস করে বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক আইনমন্ত্রী আনিসুল হক।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 July 2018, 03:22 PM
Updated : 27 July 2018, 03:22 PM

শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ায় এক অনুস্ঠানে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, খালেদা, এরশাদ ও জিয়ার সময় দেশে নারীদের অধিকার বলে কিছু ছিল না। জিয়াউর রহমানের শাসনামলে তো নারীদের মুখে এসিড মারা হতো।

“অতীতে আপনারা বিএনপি-জামায়াতের তাণ্ডব দেখেছেন। বিএনপি-জামায়াত বাংলাদেশে বিশ্বাস করে না। তারা বিশ্বাস করে পাকিস্তানে। তালেবান-আইএস-এর দেশ হলো তাদের দেশ।”

আনিসুল হক বলেন, খালেদা জিয়া বিখ্যাত হয়েছেন এতিমের টাকা চুরি করে। উনি বিখ্যাত হয়েছেন বাংলাদেশের দুর্নাম কুড়াতে। তার দুই ছেলে ডাকাতি করে বিদেশে পালিয়ে গিয়েছিল।

“বিপরীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় দেশের জন্য সুনাম বয়ে আনছেন। তথ্য প্রযুক্তির দিক দিয়ে দেশকে সমৃদ্ধ করে এগিয়ে নিয়ে যাচ্ছেন।”

দুপুরে আখাউড়া উপজেলা আওয়ামী মহিলা লীগ আয়োজিত নারী সমাবেশে তিনি প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন।  

সমাবেশে আগতদের উদ্দেশে মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশের অস্তিত্ব থাকবে না। বাংলাদেশের অস্তিত্ব টিকিয়ে রাখতে হলে শেখ হাসিনাকে ভোট দিতে হবে।

আখাউড়া উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক পিয়ারা বেগম পিওনার সঞ্চালনায়া সমাবশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মঞ্জুরা বেগম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক জয়নাল আবেদীন, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, জেলা পরিষদ সদস্য আবুল কাসেম ভূঁইয়া প্রমুখ।