সাভারে ‘ধর্ষকের’ পক্ষের লোকদের হামলায় নিহত ১

ঢাকার সাভারে এক শিশুর ‘ধর্ষকের’ বিচারের পক্ষে অবস্থান নেওয়ায় একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 July 2018, 09:18 PM
Updated : 25 July 2018, 09:18 PM

বুধবার রাত সাড়ে ৯টার দিকে সাভারের উত্তর জামসিং এলাকার সোলায়মান মার্কেটের কাছে সেলিম মিয়া (৪২) নামের ওই ব্যক্তির ওপর হামলা হয়। তিনি পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাজ্জাদ হোসেন বলেন, ১১ বছরের একটি শিশুকে ধর্ষণের ঘটনায় আটক কবির হোসেন নামে এক ব্যক্তি থানা হাজতে আছেন।

“এ ঘটনায় ধর্ষকের শাস্তির পক্ষে ছিল সেলিম মিয়াসহ আরও কয়েকজন। কিন্তু এলাকার তাইজউদ্দিন ও আব্দুল কাদেরসহ তার লোকজন মামলা না করে আপস করার পক্ষে ছিল। এ নিয়ে রাতে উভয়পক্ষের মধ্যে তর্কাতর্কির পর ধারাল অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা করে। এক পর্যায়ে ধারাল অস্ত্রের আঘাতে সেলিম মিয়া, রফিক ও ভুট্রু রক্তাক্ত হয়।”

স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সেলিম মিয়াকে মৃত ঘোষণ করেন।

আহত রফিক ও ভুট্টোকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে রফিকের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকের বরাত দিয়ে জানিয়েছেন পরিদর্শক সাজ্জাদ।

নিহত সেলিমের শ্যালক মনির হোসেন বলেন, “এলাকার তাইজুদ্দিন, মহর উদ্দিন, কামরুল, ফারুক, আব্দুল কাদের, মোহাম্মদ আলীসহ আরও কয়েকজন মিলে দুলাভাইকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করছে।”