সাভারে দুই শিশু ধর্ষণের অভিযোগ, আটক ১

ঢাকার সাভারে দুটি স্থানে দুই শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এর মধ্যে একজনকে আটক করেছে পুলিশ।

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 July 2018, 07:05 AM
Updated : 22 July 2018, 07:57 AM

সাভারের চাঁপাইন তালতলা এলাকায় শনিবার রাতে এবং সাভারের ডগরমোড়া এলাকায় গত ১৪ জুলাই এ ঘটনা ঘটে বলে সাভার মডেল থানার ওসি মহসিনুল কাদির জানান।

তিনি বলেন, দুই শিশুর বাড়ির লোকজন শনিবার রাতে থানায় লিখিত অভিযোগ করেন। রাতেই ডগরমোড়া এলাকা থেকে রাসেল (২৪) নামে একজনকে আটক করা হয়।

রাসেলের বিস্তারিত পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।   

প্রতীকী ছবি

ওসি মহসিনুল বলেন, “শনিবার রাতে সাভারের চাঁপাইন তালতলা এলাকার ১০ দশ বছরের এক শিশুকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে ভাড়াটিয়া শাহিন মিয়া (১৮)।

“এক পর্যায়ে মেয়েটি চিৎকার শুরু করলে শাহিন পালিয়ে যায়।”

চাঁপাইন তালতলার স্থানীয় একটি স্কুলে ষষ্ঠ শ্রেণির ছাত্রী মেয়েটি মা-বার সঙ্গে ওই বাড়িতে ভাড়া থাকে। স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা। 

অন্যদিকে ডগরমোড়া এলাকায় গত ১৪ জুলাই আট বছর বয়সী আরেকটি শিশু ধর্ষণের ঘটনা ঘটে বলে ওসি মহসিনুল জানান।

শিশুটি স্থানীয় ব্রাক স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।    

শিশুটির মা বলেন, তিনি বিভিন্ন বাসাবাড়িতে গৃহপরিচারিকার কাজ করেন। ঘটনার দিন তিনি মেয়েকে বাসায় রেখে কাজে যান। ফিরে জানতে পারেন রাসেল তার মেয়েকে ‘ধর্ষণ’ করেছে।

তিনি বলেন, এর মধ্যে রাসেল বিষয়টি কাউকে জানালে হত্যার হুমকি দেয়। পরে স্থানীয়দের সঙ্গে আলোচনা করে থানায় অভিযোগ করলে পুলিশ রাসেলকে আটক করে।