রাজশাহীতে নৌকার লিটনকে সমর্থন বিএনপি কাউন্সিলরের

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে সমর্থন দিয়েছেন বিএনপি নেতা ও বর্তমান কাউন্সিলর মনির হোসেন।

রাজশাহী অফিসবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 July 2018, 09:31 PM
Updated : 21 July 2018, 03:20 AM

শুক্রবার সন্ধ্যায় নগরীর ১৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে উপস্থিত হয়ে লিটনকে সমর্থনের ঘোষণা দেন তিনি। এ সময় নৌকার পক্ষে প্রচার চালানোর জন্য লিটনের কাছ থেকে প্রচারপত্র গ্রহণ করেন মহানগর বিএনপির ১৯ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মনির।

রাজশাহী সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মনির হোসেন এবারও একই পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নিজের জন্য ভোট চাওয়ার পাশাপাশি পাশাপাশি নৌকার পক্ষেও প্রচার চালাবেন বলে ঘোষণা দেন তিনি।

মনির হোসেন বলেন, “আমি দল করি বিএনপি। কিন্তু রাজশাহীর উন্নয়নের স্বার্থে লিটন ভাইকে ভোট দেব। আমার পরিবারের সবাইও লিটন ভাইকে ভোট দেবে।”

তিনি বলেন, “১৮ নম্বর ওয়ার্ডের উন্নয়নের জন্যে দলমত নির্বিশেষে সবাই আমাকে ভোট দিয়ে কাউন্সিলর নির্বাচিত করেছেন। তাই জনগণের উন্নয়নের কথা ভাবছি, সেজন্য লিটন ভাইকে ভোট দেওয়া প্রয়োজন বলে আমি মনে করি।”

মনির বলেন, এখন রাষ্ট্রক্ষমতায় আছে আওয়ামী লীগ।

“রাজশাহীর উন্নয়নের জন্যে এখানে আওয়ামী লীগের মেয়র প্রার্থীকে বিজয়ী করতে হবে। এছাড়া যোগ্যতার একটি বিষয়ও আছে। লিটন ভাই যোগ্য মানুষ, তিনি রাজশাহীর উন্নয়ন করতে পারবেন।”

মনির হোসেন ১৯৯২ সাল থেকে বিএনপির জড়িত। বিএনপির প্রার্থী হয়ে গত সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন তিনি।

নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে শুক্রবার বিকালে ১৮ নম্বর ওয়ার্ডে গণসংযোগ চালান খায়রুজ্জামান লিটন। সন্ধ্যায় তিনি ১৮ নম্বর ওয়ার্ড (দক্ষিণ) আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় সেখানে উপস্থিত হন মনির হোসেন।