এসএ পরিবহনে ‘নিষিদ্ধ ভারতীয়’ ট্যাবলেট, আটক ২

আড়াই কোটি টাকা মূল্যের ‘নিষিদ্ধ ভারতীয়’ ট্যাবলেটসহ ফেনীর এসএ পরিবহন কুরিয়ার সার্ভিসের ব্যবস্থাপকসহ দুই ব্যক্তিকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 July 2018, 02:51 PM
Updated : 8 July 2018, 02:51 PM

রোববার ফেনী শহরে এসএ পরিবহন কুরিয়ার সার্ভিস অফিসে এ অভিযান চালানো হয় বলে বিজিবি জানিয়েছে।

আটকরা হলেন ওষুধের মালিক মো. আব্দুর রহমান রিপন (২৮) ও এসএ পরিবহন কুরিয়ার সার্ভিস ফেনী শাখার ব্যবস্থাপক মো. কাজী নিয়ামত উল্যাহ (৬০)।

ফেনীর বিজিবি-৪ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. সহিদুর রহমান বলেন, গোপন সংবাদ পেয়ে শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে এসএ পরিবহন কুরিয়ার সার্ভিস ফেনী শাখায় অভিযান চালায় বিজিবি ও র‌্যাব।

“সেখান থেকে এক লাখ ১৯ হাজার ৪০০ নিষিদ্ধ ভারতীয় ট্যাবলেট ‘টার্গেট’ ও এক লাখ ২৪ হাজার ৬০০ নিষিদ্ধ ভারতীয় ট্যাবলেট ‘সেনেগ্রা’ জব্দ করা হয়।”

তিনি বলেন, নিষিদ্ধ এসব ভারতীয় ট্যাবেলট এসএ পরিবহনে বুকিং করার সময় ওষুধের মালিক মো. আব্দুর রহমান রিপন ও এসএ পরিবহনের ফেনী শাখার ম্যানেজার কাজী নিয়ামত উল্যাহকে আটক করা হয়।

আটক রিপন ফেনীর ফুলগাজী উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের পূর্ব দরবারপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে ও কাজী নিয়ামত উল্যাহ নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার নাটেরশ্ব ইউনিয়নের কাজীনগর গ্রামের নুর মোহাম্মদের ছেলে।

বিজিবি কর্মকর্তা আরও জানান, জব্দকৃত মালামালের আনুমানিক মূল্য প্রায় দুই কোটি চুয়াল্লিশ লাখ টাকা। আটককৃত দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করে আসামি ও জব্দকৃত মালামাল ফেনী মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।