কলেজে প্রথম দিনে বখাটের হামলায় আহত ছাত্রী

কলেজ জীবনের প্রথম দিনেই বহিরাগত এক যুবকের হামলার শিকার হয়েছেন মাগুরার একটি কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রী।

মাগুরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 July 2018, 12:53 PM
Updated : 2 July 2018, 02:37 PM

সোমবার মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

আহত ওই ছাত্রীকে মাগুরা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

মাগুরা শহরতলীর বাসিন্দা ওই ছাত্রীর বাবার অভিযোগ, একই গ্রামের রুহুল বিশ্বাসের ছেলে ‘মাদকাসক্ত’ যুবক প্রান্ত বিশ্বাস (২২) গত চার বছর ধরে তার মেয়েকে উত্ত্যক্ত করে আসছে।

তিনি বলেন, দুপুরে সে কলেজ ক্যাম্পাসে তার পিছু নেয় এবং এক পর্যায়ে তার মেয়ের ব্যাগ ধরে টান দেয়। এর প্রতিবাদ করলে ওই যুবক তার মেয়েকে উপর্যুপরী কিল, ঘুষি, চড়-থাপ্পড় মারতে থাকে।

“কানে প্রচণ্ড আঘাত পেয়ে জ্ঞান হারালে সহপাঠীরা তাকে চিকিৎসার জন্য মাগুরা সদর হাসপাতালে নিয়ে যায়।”

মেয়েটির বাবা বলেন, একাদশ শ্রেণিতে ভর্তির পর আজই তার মেয়ে কলেজে প্রথম ক্লাস করতে গিয়েছিল। কলেজ জীবনের প্রথম দিনেই এ ধরনের ঘটনায় সে মানষিকভাবে ভেঙ্গে পড়েছে।

তিনি এ ঘটনায় থানায় মামলা করবেন বলে জানিয়েছেন।

মাগুরা সদর হাসাপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মশিউর রহমান বলেন, চড়-থাপ্পড়ের আঘাতে ওই কলেজ ছাত্রীর কানে ফোলা অঘাতজনিত ব্যথা হয়েছে। প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পাশাপাশি ইএনটি বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে চিকিৎসা নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়।

মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ, দেবব্রত ঘোষ বলেন, তিনি বিষয়টি পুলিশকে অবিহিত করে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন। পাশাপাশি মেয়েটির পরিবারকে আইনগত ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছেন।

কলেজের পক্ষ থেকে এ ব্যাপারে সহযোগিতা করা হবে বলে জানান তিনি।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, তারা খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। এ বিয়ষে মামলা হলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।