ফেনীতে ‘চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণের চেষ্টা’

ফেনীতে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে ছয় বছরের বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 June 2018, 04:20 AM
Updated : 28 June 2018, 04:20 AM

ফেনী মডেল থানার ওসি রাশেদ খান চৌধুরী জানান, জেলা শহরের খাজুরিয়া পাড়া এলাকায় বুধবার সন্ধ্যায় এ ঘটনার পর থেকে প্রতিবেশী মো.মাসুদ পলাতক রয়েছে।

মাসুদ শেখ বাগের হাট জেলার মোড়লগঞ্জ থানার লক্ষ্মীখালী গ্রামের বাদশা শেখের ছেলে। খাজুরিয়া পাড়া এলাকায় একটি বাড়িতে পরিবারের সঙ্গে ভাড়া থাকেন তিনি। 

এদিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য রাতেই মেয়েটিকে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে ওই এলাকার একটি মাদ্রসার প্রথম শ্রেণির ছাত্রী বলে পুলিশ জানায়।

হাসপাতালের মেডিকেল অফিসার (ইএমও) নাজমুল হাসান বলেন, “শিশুটির শারীরিক অবস্থা নির্ণয় ও প্রয়োজনীয় পরীক্ষার জন্য কিছু আলামত সংগ্রহ করা হয়েছে। হাসপাতালে তার চিৎিসা চলছে। “

ওসি রাশেদ খান বলেন,বুধবার সন্ধ্যার দিকে মেয়েটি বাড়ির সামনে খেলা করছিল। এ সময় প্রবিবেশী মাসুদ তাকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়।

“মাসুদ মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করলে সে চিৎকার শুরু করে। এ সময় স্থানীয়রা এগিয়ে গেলে মাসুদ পালিয়ে যায়।”

পরে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

তিনি বলেন, এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে বুধবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ করেন। এরপর পুলিশ মাসুদের বাড়িতে অভিযান চালালে সে পালিয়ে যায়।

মাসুদকে না পেয়ে তার বাবা বাদশা শেখ, মা রহিমা বেগম ও মামী তাছলিমা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় বলে ওসি রাশেদ জানান।