‘পুলিশের বাড়ি খেয়ে’ ট্রাকের নিচে বাইক-আরোহী নিহত

নওগাঁয় ট্রাফিক পুলিশের বাড়ি খেয়ে নিয়ন্ত্রণ হারানো এক মোটরসাইকেল-আরোহী ট্রাকের নিচে পড়ে নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

নওগাঁ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 June 2018, 12:25 PM
Updated : 27 June 2018, 09:25 AM

নিহত আসাদুল ইসলাম বগুড়ার আদমদীঘি উপজেলার বলিরঘাট গ্রামের বাসিন্দা।

নওগাঁর পুলিশ সুপার ইকবাল হোসেন জানান, নওগাঁ শহরের বাইপাস মোড়ে নওগাঁ-বগুড়া সড়কে ইকড়তাড়া গ্রামে সোমবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর এলাকাবাসী  সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এলাকাবাসী জানান, আসাদুল বাইপাস সড়ক হয়ে মোটরসাইকেল চালিয়ে সান্তাহারের দিকে যাচ্ছিলেন। বাইপাস মোড়ে জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট রমজান আলী তাকে থামার সংকেত দেন।

এলাকাবাসীর অভিযোগ, থামার আগেই রমজান তাকে লাঠি দিয়ে বাড়ি মারেন। এতে আসাদুল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যান। এ সময় পেছন থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

এ ঘটনায় এলাকাবাসী রমজানের শাস্তির দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান।

সদর থানার ওসি আব্দুল হাই বলেন, রমজানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় ক্ষুব্ধ এলাকাবাসী। পরে নওগাঁ ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক সারোয়ার হোসেন বলেন, সার্জেন্ট রমজান আলী দুর্ঘটনার জন্য দায়ী কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।  

ঘটনা তদন্তে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ লিমন রায়কে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে বলে পুলিশ সুপার ইকবাল হোসেন জানিয়েছেন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) মুশতানজিদা পারভীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।