দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় স্ত্রী ও দুই মেয়েকে হত্যার পর গুম

দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মাসুদ দেওয়ান নামে এক রিকশা চালক স্ত্রী ও দুই মেয়েকে হত্যার পর লাশ গুম করেন বলে জানিয়েছে পুলিশ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 June 2018, 05:44 PM
Updated : 24 June 2018, 05:44 PM

রোববার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ থানায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দীন জানান।

এই ঘটনায় শনিবার মাসুদ দেওয়ান (৩২) ও তার দ্বিতীয় স্ত্রীর চাচাত ভাই সোহেলকে (১৯) গ্রেপ্তার করেছে পুলিশ।

তবে পলাতক রয়েছেন মাসুদের দ্বিতীয় স্ত্রী শোভা আক্তার।

মাসুদের পরিকল্পনায় শোভা ও তার চাচাত ভাই সোহেল মিলে মা ও দুই মেয়েকে শ্বাসরোধে হত্যা করে লাশ বস্তায় ও ড্রামে ভরে স্থানে ফেলে দেয় বলে পুলিশের ভাষ্য।

গত ১১ জুন গোদনাইল ভাঙারপুল ডিএনডি খালের পাশ থেকে ড্রামে মাসুদের স্ত্রী আঞ্জুবী আক্তার (২৮), ১৬ জুন আঁটি এলাকার মাছের খামার থেকে মেয়ে মাহি (১৫ মাস) এবং ১৮ জুন একই খামার থেকে আরেক মেয়ে মাঈদা আক্তারের (৭) লাশ পাওয়া যায়।

অজ্ঞাত হিসেবে উদ্ধারের পর তদন্তে বেরিয়ে আসে তাদের পরিচয়।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ছয় বছর আগে সিদ্ধিরগঞ্জের আঁটি হাউজিং এলাকার মাসুদ দেওয়ানের সঙ্গে আঞ্জুবী আক্তারের বিয়ে হয়। তাদের মেয়ে মাইদা ও মাহি।দুই বছর আগে শোভাকে বিয়ে করে মাসুদ। এ নিয়ে আঞ্জুবির সঙ্গে কলহ চলছিল।

“এর জেরে মাসুদ, শোভা ও সোহেল মিলে আঞ্জবী ও তার দুই মেয়েকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা মোতাবেক ৯ জুন শোভা তার নতুন বাসা দেখার জন্য আঞ্জুবিকে দাওয়াত দিলে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে ওই বাসায় যায় মাসুদ।”

তিনি বলেন, সেখানে প্রথমে আঞ্জুবীর গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে শোভা ও সোহেল। পরে দুই মেয়েকেও হত্যা করা হয়।

“হত্যার পর মাইদাকে হাত-পা বেঁধে লাল রঙের শপিং ব্যাগে, মাহিকে সাদা প্লাস্টিকের ব্যাগে এবং আঞ্জুবীকে ড্রামে ভরে রাত ৮টার দিকে মাছের খামারে এবং ডিএনডি খালের পাশে ফেলে আসে।”

লাশ উদ্ধারের পর তদন্তে ঘটনা বেরিয়ে এলে শনিবার মাসুদ ও সোহেলকে গ্রেপ্তার করা হয় বলে জানান তিনি।

মাসুদকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের জন্য আবেদন করা হয়েছে।আর সোহেল রোববার বিকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।