কুড়িগ্রামে মনোনয়নপত্র জমা দিলেন আ.লীগ ও জাপা প্রার্থী

কুড়িগ্রাম-৩ আসন উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন জাতীয় পার্র্টির প্রার্থী আক্কাছ আলী সরকার ও আওয়ামী লীগের প্রার্থী এমএ মতিন।

কুড়িগ্রাম প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 June 2018, 01:56 PM
Updated : 24 June 2018, 01:56 PM

জমা দেওয়ার শেষ দিন রোববার দুপুরে জাতীয় পার্র্টির প্রার্থী এবং বিকালে আওয়ামী লীগ প্রার্থী উলিপুর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন।

সহকারী রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর আলম রাকিব তাদের মনোনয়নপত্র গ্রহণ করেন।

দুপুরে বৃষ্টি উপেক্ষা করে নেতাকর্মীদর নিয়ে নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে আসেন আক্কাছ আলী সরকার। এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি আতিয়ার রহমান মুন্সি, সাধারণ সম্পাদক নুরুজ্জামান সরকার, প্রচার সম্পাদক হাতিয়া ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, পৌর জাতীয় পার্টির সভাপতি আব্দুল কাউয়ুম সরকার।

এ সময় জয়লাভের বিষয়ে আশা ব্যক্ত করে পিছিয়ে পড়া উলিপুর উপজেলাকে আধুনিক ও স্মার্ট গড়ে তোলার অঙ্গীকার জানান আক্কাছ আলী।

আওয়ামী লীগ প্রার্থী উলিপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি এমএ মতিন মনোনয়নপত্র জামা দিয়ে বলেন, উলিপুরের সার্বিক উন্নয়নে সকলকে সঙ্গে নিয়ে কাজ করে যাব।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হোসেন মন্টু, সৌমেন্দ্র প্রসাদ গবা পান্ডে, পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আবু সাঈদ সরকার, অধ্যক্ষ আহসান হাবীব রানাসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এদিকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা জানিয়েছেন, এ উপ-নির্বাচনে বিএনপি অংশ নেবে না।

গত ১১ মে জাতীয় পার্টির সংসদ সদস্য এ কে এম মাইদুল ইসলামের মৃত্যুতে আসনটি শূন্য হয়। গত ১০ জুন নির্বাচন কমিশন এ আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ছিল ২৪ জুন। ২৬ জুন মনোনয়নপত্র বাছাই ও ৩ জুলাই মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। আগামী ২৫ জুলাই উপ-নির্বাচনে ভোটগ্রহণের কথা রয়েছে।