জেলের তালা ভেঙে খালেদাকে মুক্ত করা হবে: মিনু

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, আগামী ২৪ জুন আদালতের মাধ্যমে মুক্তি দেওয়া না হলে জেলের তালা ভেঙে খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 June 2018, 03:08 PM
Updated : 21 June 2018, 03:08 PM

খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সব মামলা প্রত্যাহার এবং খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বৃহস্পতিবার রাজশাহীতে এক বিক্ষোভ সমাবেশে এ হুঁশিয়ারি দেন তিনি।

জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতির মামলায় দণ্ড নিয়ে পাঁচ মাস ধরে কারাগারে রয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এই মামলায় আপিল করে তিনি জামিন পেলেও অন্য মামলায় গ্রেপ্তার দেখানোয় তার মুক্তি আটকে আছে।

মিজানুর রহমান মিনু (ফাইল ছবি)

মিনু বলেন, “সন্ত্রাসীরা মুক্তি পেয়ে দেশের বাইরে চলে যাচ্ছে। আর দেশের একজন সাবেক প্রধানমন্ত্রীকে দিনের পর দিন অন্যায় ভাবে জেলে বন্দি করে রাখা হয়েছে। তার চিকিৎসায় বাঁধা দেওয়া হচ্ছে।

“আগামী ২৪ জুনের মধ্যে খালেদা জিয়াকে মুক্তি দেওয়া না হলে বৃহত্তর আন্দোলন গড়ে তুলে জেলের তালা ভেঙ্গে বেগম জিয়াকে মুক্ত করা হবে।”

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার বেলা ১১টায় নগরীর মালোপাড়ায় দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে নগর বিএনপি।

সমাবেশের সভাপতিত্ব করেন নগর বিএনপির সভাপতি ও বর্তমান মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মিজানুর রহমান মিনু।

সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুর হক মিলন, নগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত প্রমুখ।