ভোলায় লরির ধাক্কায় শিশুসহ নিহত ২

ভোলার চরফ্যাশন উপজেলায় তেলের লরির ধাক্কায় শিশুসহ দুই অটোরিকশাযাত্রী নিহত হয়েছেন; এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত আটজন।

ভোলা  প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 June 2018, 10:20 AM
Updated : 21 June 2018, 10:20 AM

নিহতরা হলেন - উপজেলার ওসমানগঞ্জ উইনিয়নের আবদুর রহিমের ছেলে মুনসুর আলী (৪৫) ও আলীগঞ্জ ইউনিয়নের মো. মামুনের ছেলে সিয়াম (১২)।

চরফ্যাশন থানার ওসি এনামুল হক বলেন, সকালে একটি অটোরিকশা লালমোহন থেকে চরফ্যাশন যাচ্ছিল। পথে চরফ্যাশন ফায়ার সার্ভিস অফিসের কাছে বিপরীত দিক থেকে আসা একটি তেলের লরি ধাক্কা দেয়।

“এতে ঘটনাস্থলে মুনসুর মারা যান। আর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক সিয়ামকে মৃত ঘোষণা করেন।”

এ দুর্ঘটনায় আরও অন্তত আটজন আহত হলে এলাকাবাসী তাদের উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় বলে জানান ওসি এনামুল।

আহতরা হলেন শারমিন বেগম (২৬), মাসুদ (৩০), সেলিম (৪৫), সালমা (২৫), নূরজাহান (৩৫), ইরানি (৭), শাকিল (২০) ও বায়েজিদ (২)।

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক হিলারি ইয়াসমিন বলেন, শারমিন ও বায়েজিদ ছাড়া সবাইকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল, ভোলা ও ঢাকায় পাঠানো হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব তার ব্যক্তিগত তহবিল থেকে হতাহত প্রত্যেকের পরিবারকে ১০ হাজার করে টাকা দিয়েছেন।

এছাড়া পৌরমেয়র বাদল কৃষ্ণ দেবনাথ হাসপাতালে গিয়ে সবার খোঁজখবর নিয়েছেন।

আর চরফ্যাশন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনোয়ার হোসেন নিহত প্রত্যেকের পরিবারকে ২৫ হাজার আর আহত প্রত্যেকের পরিবারকে ১০ হাজার করে টাকা দিয়েছেন।