মাগুরায় ৪ ভুয়া ম্যাজিস্ট্রেট আটক

মাগুরার মহম্মদপুর উপজেলার ম্যাজিস্ট্রেট পরিচয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এক মিষ্টি ব্যবসায়ীর কাছ থেকে চাঁদাবাজির সময় চার প্রতারককে আটক করেছে পুলিশ।

মাগুরা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 June 2018, 05:56 AM
Updated : 16 June 2018, 06:05 AM

উপজেলার হরেকৃষ্ণপুর বাজারে শুক্রবার বিকেলে এ অভিযান চালানো হয় মহম্মদপুর থানার ওসি মো.তরিকুল ইসলাম জানান।

আটকরা হলেন- মাগুরা সদর উপজেলার রাজিবের পাড়া গ্রামের ধলা মিয়ার ছেলে কামাল উদ্দিন (৩৭), শহরের পুলিশ লাইন দক্ষিণপাড়া গ্রামের আব্দুল মালেক বিশ্বাসের ছেলে সেলিম রেজা টুকু (৪৮), সদরের কালু পাড়া গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে নাজমুল হাসান (৩০) ও খাইরুল ইসলাম (৩৫)।

হরেকৃষ্ণপুর বাজারের মিষ্টি ব্যবসায়ী কামরুল হাসান জানান, শুক্রবার বিকালে বাড়িতে বসে মিষ্টি তৈরির সময় একটি মাইক্রোবাস করে ছয়জন তার বাড়িতে আসে। তারা নিজেদের ভ্র্যামমাণ আদালতের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ভেজাল মিষ্টি তৈরির অপরাধে তাকে দুই লাখ টাকা জরিমানা করে।

তিনি বলেন, “এত টাকা দেওয়ার সামর্থ নেই বললে, তারা ৪০ হাজার টাকা দাবি করে। তাতেও আমি অপারগতা জানালে সবশেষ তারা দশ হাজার টাকা ধার্য করলে এ টাকা দিতে রাজি হই।”

এক পর্যায়ে তাদের কথা-বার্তায় সন্দেহ হওয়ায় স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ সেখানে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দুই প্রতারক চক্রের দুই সদস্য পালিয়ে যায়। পরে পুলিশ চারজনকে আটক করে বলে জানান কামরুল। 

পলাতক দুইজনকে আটকের চেষ্টা চলছে বলে ওসি তরিকুল জানান।