চাঁদপুরে পুকুরে গোসলে গিয়ে নিখোঁজ ৪ কিশোরের লাশ উদ্ধার

চাঁদপুরের হাজীগঞ্জে গোসলে গিয়ে নিখোঁজ চার কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে স্থানীয় একটি পুকুর থেকে।

চাঁদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 June 2018, 05:43 AM
Updated : 5 June 2018, 06:09 AM

হাজীগঞ্জ থানার ওসি মো. জাবেদুল ইসলাম জানান, উপজেলার রান্ধুনীমুড়া গ্রামের বৈষ্ণব বাড়ির পুকুরে মঙ্গলবার ভোরের দিকে চারজনের লাশ ভেসে ওঠে।

এই চার কিশোর হল- হাজীগঞ্জ পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের রান্ধুনীমূড়া গ্রামের শুকু কমিশনার বাড়ির ওয়াসিমের দুই ছেলে রাহুল (১৩) ও শামিম (১১), একই বাড়ির আহসান হাবিবের ছেলে আরাফাত হোসেন রায়হান (১১) এবং শাহরাস্তি উপজেলার বোচ্চা গ্রামের নজরুল ইসলামের ছেলে লিয়ন (১২)।

লিয়নের বাবার বাড়ি অন্য উপজেলায় হলেও রান্ধুনীমূড়া গ্রামে নানার বাড়িতেই সে থাকত। তারা চারজন বিভিন্ন সময়ে হাজীগঞ্জ বাজারে  হকারের কাজও করত বলে ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. শুকু মিয়া জানান।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, সোমবার দুপুরে চার কিশোর গোসল করতে ওই পুকুরে যায়। গোসল শেষে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন ধরে নেয়, তারা হয়ত একসঙ্গে কোথাও ঘুরতে গেছে।

কিন্তু সন্ধ্যা পর্যন্ত তারা না ফেরায় শুরু হয় খোঁজাখুঁজি। রাতে নিখোঁজ সংবাদ জানিয়ে এলাকায় মাইকিংও করা হয়।

শেষ রাতে শুকু কমিশনার বাড়ির ইউছুফের ছেলে ইব্রাহিম ওজু করতে পুকুরে গিয়ে পানিতে কিছু ভাসতে দেখে। পরে তার চিৎকারে বাড়ির লোকজন এসে প্রথমে তিনজনের এবং পরে আরেক জনের লাশ পায়।

ওসি জাবেদুল ইসলাম জানান, চার কিশোরে লাশ উদ্ধারের খবর পেয়ে থানার এসআই জয়নাল আবেদীনকে তিনি ঘটনাস্থলে পাঠান।

এসআই জয়নাল সকালে ঘটনাস্থলে সাংবাদিকদের বলেন, চার কিশোরের সবাই সাঁতার জানত বলে তাদের পরিবার জানিয়েছে। তবে পানিতে ডুবেই তাদের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের প্রস্তুতি চলছে বলে এসআই জয়নাল জানান।