লক্ষ্মীপুরে ‘গৃহবধূকে বিবস্ত্র করে ফেসবুকে ভিডিও’

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় এক গৃহবধূ ও সাবেক ছাত্রলীগ নেতাকে বিবস্ত্র করে ভিডিও তুলে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রাম পুলিশসহ ২০ জনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে।

লক্ষ্মীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 June 2018, 11:54 AM
Updated : 1 June 2018, 11:55 AM

উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের এই গৃহবধূ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে বিচারের দাবিতে সংবাদ সম্মেলনও করেছেন।

জেলা শহরের একটি পত্রিকার কার্যালয়ে শুক্রবার সকালে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি।

লিখিত বক্তব্যে গৃহবধূ অভিযোগ করেন, ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের গ্রাম-পুলিশ আলাউদ্দিন দীর্ঘদিন ধরে তাকে উত্ত্যক্ত করে আসছেন।

“বিভিন্ন সময় আমাকে অনৈতিক প্রস্তাব দেন তিনি। আমার স্বামী বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে আলাউদ্দিন ক্ষিপ্ত হয়ে হন। গত ২৬ মে রাত ৮টার দিকে কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিবুল হাসান বিপ্লব আমার স্বামীর সঙ্গে ব্যক্তিগত প্রয়োজনে দেখা করতে আসেন আমাদের চরউভূতি গ্রামের বাড়িতে। এ সময় আলাউদ্দিন তার সহযোগীদের নিয়ে ঘরে ঢুকে রাকিব ও আমার জামা-কাপড় ছিঁড়ে বিবস্ত্র করেন।”

তারপর তারা তাদের দুইজনকে পাশাপাশি বসিয়ে মোবাইল ফোনে ছবি ও ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেন বলে তার অভিযোগ।

এ ঘটনায় তিনি বুধবার লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন জানিয়ে বলেন, মামলায় আলাউদ্দিনসহ ১০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও ১০ জনকে আসামি করা হয়েছে।

সংবাদ সম্মেলনে তার স্বামী ও ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান বিপ্লব উপস্থিত ছিলেন।

তারা সামাজিক ও পারিবারিকভাবে হেয়প্রতিপন্ন হয়েছেন বলে অভিযোগ তুলে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে বিচারের দাবি জানিয়েছেন।

এ বিষয়ে গ্রাম পুলিশ আলাউদ্দিন বলেন, “তাদের আপতিক্তকর অবস্থায় পাওয়া গেছে। আমার সঙ্গে আরও আট-দশ জন ছিলেন। তারা ভিডিও করেছেন কিনা তা আমি জানি না।”

মামলার বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের ওসি আবুল কালাম আজাদ বলে, “আদালতের আদেশ এখনও আমাদের হাতে আসেনি।”