কাপাসিয়ায় কৃষক লীগের ইফতারে হামলা

গাজীপুরের কাপাসিয়ায় কৃষকলীগের ইফতার মাহফিলে ছাত্রলীগ-যুবলীগ হামলা চালিয়ে ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 May 2018, 05:53 PM
Updated : 31 May 2018, 05:53 PM

বৃহস্পতিবার উপজেলার বারিষাব ইউনিয়নের গাওরাব এলাকায় কাজী বাড়ী ঈদগাহ মাঠে এ হামলার সময় কৃষকলীগের নেতাকর্মীদের ব্যবহৃত মাইক্রোবাস ও মোটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটে বলে কাপাসিয়া থানার ওসি আবু বকর সিদ্দিক জানান।

কৃষক লীগের নেতাকর্মী জানায়, কাজীবাড়ী ঈদগাহ মাঠে বৃহস্পতিবার বিকেলে ইফতার মাহফিল ও উন্নয়ন প্রচার সভার আয়োজন করে বারিষাব ইউনিয়ন কৃষক লীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা। প্রধান আলোচক ছিলেন কৃষকলীগের উপদেষ্টা আলম আহমদ।

বিকালে বারিষাব ইউনিয়ন কৃষকলীগের সভাপতি কাজী মেজবার সভাপতিত্বে উন্নয়ন প্রচার সভা শুরু হলে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের হামলা করে কৃষকলীগ নেতাকর্মীদের বহনকারী তিনটি মাইক্রোবাস, মঞ্চ ও চেয়ার টেবিল ভাংচুর করে এবং কয়েকজনকে মারধর করে বলে জানায় তারা।

এ সময় দুই পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ায় অনুষ্ঠান পণ্ড হয়ে যায় বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

মোতাহার হোসেন মোল্লা বলেন, “ছাত্রলীগ ও যুবলীগের নামধারী কিছু চিহ্নিত সন্ত্রাসী এ হামলা করেছে। এসময় মঞ্চ, মঞ্চে থাকা প্রধানমন্ত্রীর ছবি ও তিনটি মাইক্রোবাস ভাংচুর করা হয়েছে।”

এ বিষয়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন প্রধান বলেন, কৃষক লীগের কোনো অনুষ্ঠানে হামলার সঙ্গে ছাত্রলীগ বা যুবলীগ জড়িত নয়। তাদের এসব অভিযোগ মিথ্যা।

তাদের নিজেদের কোন্দলে এ মারামারি হয়েছে বলে দাবি করেন তিনি। 

ওসি আবু বকর বলেন, দুই পক্ষের মারামারি হয়েছে। এ সময় চার-পাঁচটি গাড়ি ভাংচুর হয়েছে।