ইফতার পার্টিতে বিদ্বেষ না ছড়ানোর আহ্বান কাদেরের

দেশে একটি দল ইফতার পার্টিতে মানুষের মধ্যে ধর্মীয় বিদ্বেষ ছড়াচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2018, 05:21 PM
Updated : 27 May 2018, 05:21 PM

রোববার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর বসুরহাট পৌর মিলনায়তনে এক ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই অভিযোগ তোলেন।

কোনো দলের নাম না ধরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের বলেন, “আমাদের দেশে একটা দল আছে তারা ইফতার পার্টিতে গেলেও গালিগালাজ, প্রতিপক্ষকে অহেতুক আক্রমণ, ব্যক্তিগত আক্রমণ, বিদ্বেষপ্রসূত রাজনীতি করতে থাকে।

“প্রতিদিনই ইফতার পার্টির নামে এ ধরনের পবিত্র অনুষ্ঠানে ধর্মীয় অনুষ্ঠানে তারা নেতিবাচক রাজনীতি, তাদের যে বিদ্ধেষের বিষ সেটা প্রতিপক্ষের বিরুদ্ধে তারা ছড়াতে থাকে।”

এটা ধর্মকে অবমাননা বলে উল্লেখ করে তিনি তাদের ধর্মীয় বিদ্বেষ না ছড়ানোর এবং রমজান মাসে সবাইকে সংযমী হওয়ার আহ্বান জানান।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খানের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যদের জেলা আওয়ামী লীগ সভাপতি খায়রুল আনম সেলিম, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শাহাব উদ্দিনসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী কবিরহাট পৌর হলে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে যোগ দেন।