খুলনার ভোট নিয়ে বিএনপি গুজব রটাচ্ছে: ওবায়দুল কাদের

খুলনা সিটি করপোরেশন নির্বাচন শান্তিপূর্ণ হচ্ছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন নিয়ে বিএনপির মেয়র প্রার্থী ও ঢাকার নেতারা গুজব রটাচ্ছেন।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 May 2018, 10:26 AM
Updated : 15 May 2018, 10:26 AM

মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের কাচঁপুরে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের যানজট পরিস্থিতি পরিদর্শন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে একথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন তিনি বলেন, “খুলনা সিটি করপোরেশন নির্বাচন শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচন নিয়ে বিএনপির মেয়র প্রার্থী ও ঢাকা অফিস থেকে বিএনপির নেতারা গুজব রটাচ্ছেন।”

ওবায়দুল কাদের বলেন, নারায়ণগঞ্জ, কুমিল্লা, রংপুর সিটি করপোরেশনের মত অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠু নির্বাচন খুলনায় অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচন সাংবাদিক ও পর্যবেক্ষকরা দেখছেন।

“এখন পর্যন্ত মেজর কোনো ঘটনা বা অভিযোগ পাওয়া যায়নি। তবে টুকটাক কিছু অভিযোগ তারা করেছেন।”

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বিষয়ে তিনি বলেন, “খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কিছুক্ষণ আগে কথা বলেছি।স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, ‘তার বয়স হয়েছে, তারপর জেলখানা, সবকিছু মিলিয়ে তিনি সম্পূর্ণ সুস্থ এ কথা বলা যাবে না। তার অসুস্থতার জন্য যে চিকিৎসা ব্যবস্থা প্রয়োজন, তা কারাগারে নেওয়া হচ্ছে। তারপরও আরও উন্নত চিকিৎসা প্রয়োজন কি না তা খতিয়ে দেখা হচ্ছে ’।”

“এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে স্বরাষ্ট্রমন্ত্রী আমাকে জানিয়েছেন।”

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজটের কারণে দুর্ভোগের জন্য জনগণের কাছে দুঃখ প্রকাশ করে মন্ত্রী বলেন, “ফেনীর দুটি লেনের মধ্যে একটি লেন আজ খুলে দেওয়া হয়েছে, ঈদের আগে উপরের দুই লেন এবং নিচের দুই লেন দিয়ে যান চলাচল করলে যানজটের আশঙ্কা নেই।

“আজকের মধ্যেই মহাসড়কের যানজট সমস্যা স্বাভাবিক হয়ে আসবে।”

এসময় মন্ত্রীর সঙ্গে ছিলেন হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকুর রহমান, নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আলি উল হোসেন, সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকতা ওয়ালিদ হোসেনসহ অনেকে।