ব্রাহ্মণবাড়িয়ার চোরাই মোটরসাইকেল মিলল হবিগঞ্জে

ব্রাহ্মণবাড়িয়া থেকে চুরি হওয়া চারটি মোটর সাইকেল হবিগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 May 2018, 11:04 AM
Updated : 10 May 2018, 11:04 AM

বৃহস্পতিবার দুপুরে সদর থানার উপ-পরিদর্শক ইশতিয়াক আহমেদ এক বিজ্ঞতিতে জানান, আগের রাতে হবিগঞ্জ জেলার মাধবপুর থানার সাহেব বাড়ির গেইট সংলগ্ন মা অটো ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ থেকে এসব উদ্ধার করা হয়।

এ ঘটনায় গ্রেপ্তারকৃত চোর চক্রের দুই সদস্য হলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের শেরপুর এলাকার ফজলুল হকের ছেলে আশরাফুল আলম সুমন (২৫), হবিগঞ্জ জেলার মাধবপুর থানার নোয়াপাড়া এলাকার চতুরা ব্যানার্জীর ছেলে অমৃত ব্যানার্জী (২৪)।

এসআই ইশতিয়াক জানান, গোপন সংবাদের ভিত্তিতে মোটর সাইকেল চোর চক্রের মূল হোতা আশরাফুলকে বুধবার দুপুরে শহরের মধ্যপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে সে মোটরসাইকেল চুরির কথা স্বীকার করে।

‘সে আরো জানায় দীর্ঘ ৭/ ৮ বছর ধরে বিভিন্ন কৌশল প্রয়োগ করে রাস্তার পাশে, দোকানের সামনে এবং বাসা বাড়ির তালা ভেঙে মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়।’

আশরাফুলের বরাত দিয়ে ইশতিয়াক আরো বলেন, চুরি হওয়া মোটরসাইকেল প্রথমে তারা হবিগঞ্জে  জেলার মাধবপুরে পাচার করে। সেখানে একটি ইঞ্জিনিয়ারিং ওয়াকসপে পাটর্স খুলে আলাদা আলাদা করে ঢাকার ধোলাই খালে বিক্রি করে।

ইশতিয়াক জানান, আশরাফুলকে নিয়ে বুধবার রাতে মাধবপুরের থানার নোয়াপাড়ার সাহেব বাড়ি গেইটের পাশে একটি ওয়ার্কসপে অভিযান চালালে চারটি চোরাই মোটরসাইকেলসহ ক্রেতা অমৃত ব্যানার্জীকে গ্রেপ্তার করে সদর থানায় নিয়ে আসা হয়।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে চুরির মামলা দায়ের করা হয়েছে।