নরসিংদীতে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৪০

নরসিংদী সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষে অন্তত ৪০ জন আহত হয়েছে ।

নরসিংদী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 May 2018, 01:11 PM
Updated : 8 May 2018, 01:11 PM

মঙ্গলবার সকালে উপজেলার চরদিঘলদী ইউনিয়নের অনন্তরামপুর বাজারে ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক মিয়া চাঁনের সমর্থকেদের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে বলে মাধবদী থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ জানান।

আহতদের মধ্যে মোসারিমা (৪০), মজিবুর (৫০), দাইন (৩২), মমিন মিয়া (৩২), মোক্তার হোসেন (৩২), নাজিম উদ্দিন (৩০), রিতা (১৮), আলী হোসেন (৪২), দেলোয়ার (৪০), ইসমত আকন্দ (৪০), মোহাম্মদ আলী (২২), বিল্লাল মিয়া (৩৫), শাহিনুর (৪০), আতাবর (৫৫), মালেক মিয়া (২৫), হাবিব মিয়া (৪৫), হানিফা (৪০), শুক্কুর আলী (২৩), মোবারক (১৮), শ্রীফর আলী (৩৪) ও গোলজারকে (২৬) নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদের বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে আলমগীর হোসেন ও মিয়া চাঁনের মধ্যে বিরোধ চলছে। সম্প্রতি আলমগীরের সমর্থক জাফর ও মিয়া চাঁদের সমর্থক আওলাদের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিরোধ বাধে।

এনিয়ে বুধবার দুইপক্ষের সালিশে বসার কথা ছিল। এরই মধ্যে মঙ্গলবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে অনন্তরামপুর বাজারে দুইপক্ষ টেঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে বলে জানায় তারা।

ওসি ইলিয়াছ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।