ঘুষের টাকাসহ গ্রেপ্তার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রিমান্ডে

ঘুষের টাকাসহ গ্রেপ্তার প্রাথমিক শিক্ষা অধিদপ্তর রংপুর বিভাগীয় কার্যালয়ের উপ পরিচালক (ডিডি) সিরাজুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের হেফাজতে পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রংপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 April 2018, 03:23 PM
Updated : 26 April 2018, 03:23 PM

বৃহস্পতিবার রংপুরের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিমের আদালতে রিমান্ডের আবেদন করা হলে বিচারক আরিফা ইয়াসমিন মুক্তা শুনানি শেষে রিমান্ড মঞ্জুর করেন বলে মামলার তদন্ত কর্মকর্তা দুদক সমন্বিত রংপুর জেলা কার্যালয়ের উপ পরিচালক মোজাহার আলী সরদার জানান।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ডিডি সিরাজুলকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়।পরে বিচারক দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার বালিহারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শারমিন আক্তারকে অন্য বিদ্যালয়ে বদলির আশ্বাসে তার কাছ থেকে ৬০ হাজার টাকা ঘুষ দাবি করেন ডিডি সিরাজুল। গত ৯ এপ্রিল সন্ধ্যায় শারমিনের কাছ থেকে সেই টাকা নেওয়ার সময় নিজ কার্যালয়ে আটক করে দুদক।

ওইরাতেই ঢাকা দুদকের সহকারী পরিচালক মাসুদুর রহমান বাদী হয়ে রংপুরের কোতোয়ালি থানায় মামলা করেন। এ ঘটনায় গত ১১ এপ্রিল প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সিরাজুলকে সাময়িক বরখাস্ত করে।